জগজ্জননী মা সারদা টিভি সিরিয়ালটি দর্শকদের মনে দাগ রেখে যাচ্ছে

সবার খবর, বিনোদন ডেস্ক: বর্তমানে বাংলা টেলিভিশন চ্যানেলগুলি বেশ কিছু ইতিহাস নির্ভর কাজ করেছে। সেইসব বাংলা ধারাবাহিকগুলি শহর থেকে মফস্‌সলের সমস্ত স্তরের মানুষের কাছে সমাদ্রিতও হয়েছে, এবং হচ্ছে। কেন ইতিহাস নির্ভর সিরিয়ালগুলি মানুষের মনে বেশি করে দাগ কাটছে? টলিউড ইন্ডাস্ট্রির অনেকেরই মত, আসলে মানুষ তার ইতিহাসকে কখনও ভুলে যেতে পারেন না। কারণ মানুষের অতীত ও বর্তমান একই সত্তারই দু’টি দিক। যার বর্তমান আছে, তার অতীতও আছে।
সঞ্চারি
আমরা আমাদের অতীতকে কেমন করে ভুলে যাব? তাই মানুষ ইতহাসকে জানতে, মানুষের ইতিহাসকে জানতে সবসময়-ই প্রস্তুত। কারণ এই ইতিহাসের মধ্যেই যে পূর্ব-পূরুষদের কর্মকান্ড কাল-কালান্তর ধরে জীবন্ত হয়ে আছে। যা কখনওই আমরা এড়িয়ে যেতে পারিনা।
জগজ্জননী মা সারদা
‘আকাশ-আট’ টেলিভিশন চ্যানেলে দীর্ঘদিন ধরে চলছে ‘জগজ্জননী মা সারদা’ টিভি ধারাবাহিকটি। এই ধারাবাহিকটির একের’পর এক এপিসোড সকল ধর্মের, সমস্ত স্তরের মানুষের মনে দাগ রেখে এগিয়ে যাচ্ছে বিগত বছরগুলি থেকে। এই সিরিয়ালে গল্পের ক্রমাগত মোড় দর্শকদের আকৃষ্ট করছে প্রথম থেকেই। ‘জগজ্জননী মা সারদা’ সিরিয়ালটিতে শ্রী শ্রী মা সারদার বহুমুখী কাজের দিকগুলি অত্যন্ত গুরুত্বের সঙ্গে দক্ষভাবে দর্শকদের সামনে উপস্থাপন করাচ্ছেন পরিচালক। তেমনই শ্রী শ্রী রামকৃষ্ণ পরমহংসদেবের ‘যত মত তত পথ’ মতের যথার্থ মূল্যায়ন করে দেখাচ্ছেন কলাকূশলীরা। এই ধারাবাহিকে শ্রী শ্রী মা সারদা চরিত্রের পাশাপাশি শ্রী শ্রী রামকৃষ্ণ, নরেন্দ্রনাথ দত্ত বা স্বামী বিবেকানন্দ ও মার্গারেট বা ভগিনী নিবেদিতা চরিত্রটি ইতিমধ্যেই দশর্কদের কাছে অতীব প্রশংসিত হয়েছে। ভগিনী নিবেদিতার চরিত্রটিতে অভিনয় করেছেন জনপ্রিয় অভিনেত্রী সঞ্চারী মুখোপাধ্যায়।
আরও পড়ুন: রাণী রাসমনির জন্মদিন পালন হলো সেটেই

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.