ফোর্স সিনেমায় সত্যি কি জন আব্রাহাম বাইক তুলেছিলেন?

সবার খবর, ওয়েব ডেস্ক: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে অ্যাকশন হিরোদের তালিকায় জন আব্রাহামের নাম উপরের দিকেই থাকবে। বিগত দিনে এই অ্যাকশন হিরোকে অনেক অ্যাকশন ছবিতেই দেখা গেছে। মূলত জনের যে সমস্ত ছবিগুলি ব্যবসা করেছে সেগুলি প্রায় সমস্তই অ্যাকশনধর্মী ছবি। তার অ্যাকশন স্কিলে দর্শকরা আলোড়িত হয়েছেন। প্রসঙ্গত উল্লেখ্য, জন আব্রাহাম ফোর্স সিনেমাটিতে যে অ্যাকশন সিন করেছিলেন, সেখানে তিনি 143 কিলোগ্রামের ১৫০ সিসির একটি পালসার বাইক খুব সহজেই দুই হাত দিয়ে তুলেছিলেন। যদিও কিছু মানুষ এই ঘটনাটিকে মিথ্যে-রটনা বলেই মনে করেছিলেন। আসলে ঘটনাটি কি ছিল, আজ এই আর্টিক্যলে তা জেনে নিন।
জনের বাইক স্টান্ট
ফোর্স ছবিটির তখন শ্যুটিং চলছে।বেশ মজা করে শ্যুটিং করছেন অভিনেতা অভিনেত্রী ও কলাকুশলীরা। রিল লাইফে জনকে যতটা গম্ভীর মনে হয় আসলে রিয়্যাল লাইফে জন কিন্তু তা নন। সম্পূর্ণ উল্টো।একজন উচ্ছ্বল মানুষ। সকলের সঙ্গে মজা করতে বেশ ভালোবাসেন। তবে ব্যক্তিত্বও ধরে রাখেন শক্ত করে। এই ছবির পরিচালকের সঙ্গে জনের বন্ধুত্ব প্রগাঢ়।মজা করতে করতেই জন পরিচালককে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছিলেন, তিনি এই পালসার বাইকটি দুই হাতে উপরে তুলে দেখাবেন। সেটি করেও দেখান জন। কিন্তু একবারের চেষ্টায় নয়, দুই বারের চেষ্টায় বাইকটি ওঠাতে সক্ষম হয়েছিলেন তিনি। দৃশ্যটি দেখে উপস্থিত সকলেই বিস্মিত হয়ে গিয়েছিলেন। সঙ্গে সঙ্গে অনেকেই এই রিয়্যাল দৃশ্যটিকে ক্যামেরাবন্দী করতে ভুলেননি অনকেই।
জন বাই তুলেছিলেন
এই বাইক স্টান্ট দৃশ্য ছবিতেও প্রদর্শিত হয়েছিল। এছাড়াও জন আব্রাহাম ফোর্সের প্রমোশনের সময়ও 125 কেজির বাইক উঠিয়ে সকলের নজর কেড়েছিলেন।
কিন্তু বর্তমানে সত্যমেব জয়তে সিনেমাটি দর্শকদের ভালো লেগেছে বলে মন্তব্য শোনা যাচ্ছে।
আরও পড়ুন: চারিদিকে সমালোচনার ঝড়, লিজা হেডন প্রকাশ্যে স্তন্যপান করালেন সন্তানকে

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.