Home / খেলার খবর / জস বাটলার বললেন ক্রিকেট বিশ্বে এতো ভালো ওপেনিং জুটি এর আগে দেখিনি

জস বাটলার বললেন ক্রিকেট বিশ্বে এতো ভালো ওপেনিং জুটি এর আগে দেখিনি

সবার খবর, স্পোর্টস ডেস্ক: সিমীত ওভার ক্রিকেটের কথা আসলেই বর্তমান সময়ে সবার উপরে যে নামটি থাকবে তিনি হলেন জস বাটলার। ঝড়ো ব্যাটিংয়ের জন্যেই বাটলার সবার কাছে পরিচিত। ইংল্যান্ডের মিডল-অর্ডার অনেকটা নিশ্চয়তা পায় একমাত্র জস বাটলারের কারণে। তিনি শুধু ইংল্যান্ডের বিধ্বংসী ব্যাটসম্যান হিসেবেই পরিচিত নন সারা পৃথিবী সিমিত ওভারের ক্রিকেট তাকে ভালোই চেনে তার ব্যাটিং দক্ষতার জন্যে।
রোহিত
তিনি যখন ক্রিজে উপস্থিত থাকেন তখন হাড়ে হাড়ে টের পান বিপরীত দলের বোলাররা। ফলে সব সময় বোলারদের ভেতর একটা চিন্তা কাজ করে কখন এই ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফেরত পাঠানো যায়। অনেকেই বাটলারের সাথে বিশ্বখ্যাত খেলোয়াড়দের তুলনা শুরু হয়ে দিয়েছেন। এখন দেখার বিষয় তিনি এই ধারাবাহিকতা কতো দিন ধরে রাখতে পারেন। কিন্তু একথা হলফ করে বলায় যায় বাটলার কেরিয়ারের শেষ দিন পর্যন্ত যদি এমন ব্যাটিং করেন তবে নতুন করে অনেক রেকর্ডই লিখতে হবে।
শিখর ধাওয়ান
জস বাটলার বলেছেন, আমি ক্রিকেট বিশ্বে এতো ভালো ওপেনিং জুটি কখনও দেখিনি। বাটলার, রোহিত এবং শিখর ধাওয়ান দুজনেরই প্রশংসা করেন। কিন্তু তিনি রোহিত শর্মাকে একটু বেশি পছন্দ করেন। তিনি বলেন, রোহিত শর্মা সহজে বিপরীত দলের হাতে তার উইকেট তুলে দেন না। রোহিত উইকেটে জমে গেলে সে যে দলকে জয় এনে দেবেই একথা নিশ্চিত বলায় যায়।

রোহিত এবং বাটলার দুজনেই একে অপরের প্রশংসা করেছেন বিভিন্ন সময়। এখন আপানার কমেন্ট বক্সে লিখে জানান কে সেরা দুজনের মধ্যে রোহিত না বাটলার?

আরও পড়ুন: ভারত অন্যায় ভাবে ম্যাচ জেতার চেষ্টা করছেন: ইংল্যান্ডের অলরাউন্ডার ডেভিড উইলি

Check Also

bangladesh vs srilanka 2020

অনিশ্চয়তায় পূর্ণ টাইগারদের শ্রীলঙ্কা সফর

Bangladesh VS Srilanka 2020: বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার সম্ভাব্য তারিখ ৭ থেকে ১০ সেপ্টেম্বর। তবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *