Home / খেলার খবর / সিরিজ জিতেও বিরাট কোহলিরা টাকা পেলেন না!হতাশ গাওস্কার

সিরিজ জিতেও বিরাট কোহলিরা টাকা পেলেন না!হতাশ গাওস্কার

সবার খবর, স্পোর্টস ডেস্ক: প্রথমে টেস্ট সিরিজ নিজেদের কব্জায় নিয়ে এসেছেন এবার আসলো ওয়ানডে সিরিজও। গতকাল অস্ট্রেলিয়াকে ৭ উইকেটে পরাজিত করে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ২-১ জিতে নিল ভারত। মহেন্দ্র সিং ধোনির অনবদ্য ব্যাটিং ও যুবেন্দ্র চাহালেরর দুর্দান্ত বোলিংয়ের সামনে অস্ট্রেলিয়া দাঁড়াতেই পারল না। মহেন্দ্র সিং ধোনিকে সিরিজ সেরা ও যুবেন্দ্র চাহালকে ম্যান অফ দা ম্যাচ হিসেবে নির্বাচিত করা হয়। দুজনে ট্রফিসহ ৫০০ ডলার করে পুরস্কার পান। ধোনি ও চাহাল প্রাইজমানি চ্যারিটিতে দান করে দেন সঙ্গে সঙ্গে।
বিরাট কোহলি
সকল ক্রিকেট পাগল ভারতবাসী খুশি হলেও চটেছেন সুনীল গাওস্কার। কারণ মাত্র ৫০০ ডলার প্রাইজ মানি তার কাছে খুবই কম বলে মনে হয়েছে। তাছাড়াও ভারতীয় দলকে শুধুমাত্র ট্রফি দেওয়া হয়, তার সঙ্গে প্রাইজমানি দেয়া হয়নি। আর ঠিক এই কারণেই রাগ করেছেন সুনীল গাওস্কার। তিনি ক্ষোভ প্রকাশ করে বলেন, ৫০০ ডলার আবার কি! এতে কি হবে?আবার গোটা দলকে শুধু মাত্র ট্রফি দেওয়া হলো তাও খুব দুঃখজনক বিষয়।
চাহাল
সম্প্রচার স্বত্ব বিক্রি করে আয়োজকরা অনেক টাকা উপার্জন করে কিন্তু উইনার দলকে শুধুমাত্র ট্রফি দেওয়া একটি লজ্জাজনক ব্যাপার বলে অনেক বিশেষজ্ঞই মনে করছেন। যেখানে উইম্বলডনের মত প্রতিযোগিতায় প্রথম রাউন্ডে ছিটকে যাওয়া প্রতিযোগীদের প্রায় ৩০ লক্ষ টাকা করে দেয়া হয়। সিঙ্গেল রানার্স পেয়েছিলেন ২১ কোটি টাকার কাছাকাছি।
আয়োজকদের এই টুর্নামেন্ট থেকে যত ইনকাম সবকিছুই তো ক্রিকেটারদের জন্যে। কিন্তু কেন তারা বঞ্চিত হবে টাকা থেকে? গাওস্কার প্রশ্ন তোলেন!
আরও পড়ুন: IND Vs Aus: ম্যান অব দ্য সিরিজের পুরস্কার নিতে গিয়ে যা বললেন ধোনি

Check Also

bangladesh vs srilanka 2020

অনিশ্চয়তায় পূর্ণ টাইগারদের শ্রীলঙ্কা সফর

Bangladesh VS Srilanka 2020: বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার সম্ভাব্য তারিখ ৭ থেকে ১০ সেপ্টেম্বর। তবে …