টাইগার আর দিশা পাটানি এক ফ্ল্যাটেই বসবাস করছেন?

সবার খবর, বিনোদন ডেস্ক: বি টাউন থেকে গসিপ যেন পিছুই ছাড়ছে না। এই সময় একেরপর এক গসিপ যেন আষ্টেপিষ্টে লেপ্টে থাকছে বি টাউনের সেলেবদের, বা কখনো সেলেব পুত্র-কন্যাদের। জ্যাকি শ্রফের পুত্র টাইগার শ্রফ ইতিমধ্যেই বলিউডে স্ট্রাগ্‌ল শুরু করেছেন। ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা পাকা করার লড়াই চলছে টাইগারের। কিন্তু নিজের অভিনয় বা ছবির জন্যে যতনা টাইগার মিডিয়ার লেন্সের সামনে আলোকিত হয়েছেন, তার থেকে বেশি তিনি মিডিয়ার লেন্সের সামনে এসেছেন গসিপের জন্যে। এবার আবারও মিডিয়া ও বি-টাউনের দর্শকদের আলোচনার কেন্দ্রে উঠে এলেন টাইগার। কি সেই বিতর্ক?
দিশা পাটানির সাথে লিভ ইন
শোনা যাচ্ছে, বাবা জ্যাকি শ্রফের একটি বাড়িতেই লিভ-ইন করছেন পুত্র টাইগার শ্রফ। কিন্তু পাত্রীতি কে? পাত্রী আর কেউ নন, বন্ধবী দিশা। অভিনেত্রী দিশা পাটানী। টাইগার ও দিশা ‘বাগী-২’ সিনেমাটিতে একই সঙ্গে কাজ করেছিলেন। বি-টাউনে গুজব, ‘বাগী-২’-এর আগে থেকেই তাঁদের মধ্যে সম্পর্ক ছিল কিছুটা। পরে এই সিনেমাটিই দিশা ও টাইগারকে অনেকটা কাছে নিয়ে আসে। তবে এই দুই বলিউড স্টারদের কেউই তাঁদের সম্পর্ক নিয়ে কোনও মন্তব্য করেননি এখন পর্যন্ত।
দিশা ও টাইগার
মুম্বাইয়ের মেরীতে জ্যাকি শ্রফের একটি অ্যাপার্টমেন্টে একটি ফ্ল্যাট আছে। সেখানেই এখন একসঙ্গে থাকছেন দিশা ও টাইগার। তবে এই সম্পর্ক নিয়ে ওরা যতই নীরব থাকুন না কেন, এই সেলেব জুড়ি যে একে অপরের প্রেমে হাবুডুবু খাচ্ছেন তা আর বলি দুনিয়ার কারও বুঝতে বাকি নেই। বিগত কয়েক মাস আগে মালদ্বীপে ছুটি কাটিয়ে এসেছেন এই জুটি। সেই সময় দিশা ও টাইগারের ছুটি কাটানোর নানান মু্হুর্তের ছবি সোশ্যাল মিডিয়ায় ঝড় তোলে। বলিউড ইন্ডাস্ট্রির অনেকেই মনে করছেন, তখন থেকেই প্রেমের সম্পর্কের জল অনেক দূর এগিয়েছে।
টাইগার
এখন পর্যন্ত যা খবর, বলিউডের বিখ্যাত পরিচালক করণ জোহার পরিচালিত ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার-২’ ছবিটির শ্যুটিং শুরু হবে খুব শীঘ্রই। আর এই ছবিতে অভিনয় করছেন জ্যাকিপুত্র টাইগার। আবার করণের এই ছবিতে অভিষেক হতে চলেছে অনন্যা পান্ডের। অনন্যা আরেক বলিউড সেলেব চ্যাঙ্কি পান্ডের কন্যা।
আরও পড়ুন: দীপিকা ও রণবীর বিয়ে করতে চললেন যে দেশে?

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.