ট্যাক্স চুরির অভিযোগ রোনাল্ডোর ওপর : ১২৫ কোটি টাকা জরিমান অথবা জেল

সবার খবর, আন্তর্জাতিক ডেস্ক: ট্যাক্স চুরির অভিযোগ নতুন নয় । বড়ো বড়ো বিজনেস ম্যান থেকে শুরু করে স্টার প্লেয়ার সবাইকে ট্যাক্স চুরি করতে দেখা গেছে। বর্তমান সময়ের রিয়্যাল মাদ্রিদের স্টার প্লেয়ার ক্রিস্টিয়ানো রোনাল্ডের ওপরেও কর ফাকির অভিযোগ উঠেছে।
রোনাল্ডো
স্পেন সরকারকে প্রায় ১২৫ কোটি টাকা জরিমানা গুনতে হতে পারে রোনাল্ডোকে। যদি এই পরিমাণ অর্থ রোনাল্ডো না দেয় তবে তাকে জেলেও যেতে হতে পারে। ২০১১-২০১৪ সালের মধ্যে রোনাল্ডো নাকি ১৪.৭ মিলিয়ান ইউরো কর ফাকি দিয়েছেন বলে স্পেনর কর বিভাগের অভিযোগ। যা ভারতীয় মুদ্রায় প্রায় ১১৮ কোটি টাকা এবং বাংলাদেশী মুদ্রায় ১৫০ কোটি টাকা।
মিডিয়ার খবরের মতে, রোনাল্ডো নাকি এই ব্যাপারটা মিটমাট করে নিতে চাইছেন ১২৫ কোটি টাকা জরিমানা বাবদ ।
গত সপ্তাহে স্পেন এবং রিয়্যাল মাদ্রিদের আর এক ফুটবলার জাভি আলানসোকে কর ফাকির অভিযোগে স্পেনের আদালত আট বছরের কারাদন্ডের আদেশ দেন। এই ঘটনার পরিপ্রেক্ষিতে রোনাল্ডোকে জরিমানা দিয়ে সব কিছু মিটমাট করে নেওয়ার পরামর্শ দেন তার উকিল।

জাভি অলানসো
জাভি আলানসো
কিন্তু এদিকে বেকে বসেছে স্পেনের ট্যাক্স ডিপার্টমেন্ট। তারা বলছেন, রোনাল্ডো যে পরিমাণ অর্থের কথা বলছে তা খুবই অল্প। ১২৫ কোটি টাকা জরিমানা নিয়ে সমাধান সম্ভব নয়। তাই আমাদের এখন অপেক্ষা করতে হবে জল কোন দিকে গড়াই তা দেখার জন্য।
আরও পড়ুন: এবার ইউরোপ ফুটবলের রেকর্ড ভাঙলেন মেসি

Check Also

মাহেন্দ্র সিং ধোনি

মাহেন্দ্র সিং ধোনির ৫ বছরের কন্যাকে ধর্ষনের হুমকি!

মাহেন্দ্র সিং ধোনি এর মেয়েকে ধর্ষনের হুমকি – এবার ধর্ষনের হুমকি পেলো মাহেন্দ্র সিং ধোনির …

Leave a Reply

Your email address will not be published.