দিশা পাটানি এমন পোশাক পরে রাস্তায় নামবেন কেউ কল্পনা করেননি

সবার খবর, ওয়েব ডেস্ক: বলিউড অভিনেত্রী দিশা পাটানিকে চেনেন না এমন মানুষ খুব কমই আছেন। ইতিমধ্যেই এই অভিনেত্রী বেশ কয়েকবার বিতর্কের সম্মুখীন হয়েছেন। ২০১৫ সালে তেলেগু ছবি-তে কাজের মধ্যে দিয়ে দিশার সিনেমা জগতে ডেবিউ হয়। তারপর বেশি দিন অপেক্ষা করতে হয়নি। সাল ২০১৬। ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’ ছবিটিতে মূখ্য ভূমিকায় অভিনয়ের মধ্যে দিয়ে বলিউডে পা রাখেন দিশা। পরবর্তী ছবি ‘বাঘি-২’-তে টাইগার শ্রফ-এর বিপরীতে এই অভিনেত্রী ‘নেহা’ চরিত্রটিতে অভিনয় করে আবারও একবার সকলের দৃষ্টি আকর্ষণ করেন। অল্প সময়ের ভেতরেই বলিউডে আলোচনার শীর্ষে উঠে এসেছেন দিশা।
দিশা পাটানি
দিশা শুধু হিন্দি বা তেলুগু ভাষার ছবিতেই কাজ করছেন তা নয়। সম্প্রতি চাইনিজ ভাষায় একটি কাজ করেছেন। ছবিটির নাম ‘কুং ফু যোগা’। পরিচালক স্ট্যানলি টং-এর ছবিতে দিশা মূখ্য অভিনেত্রীর ভূমিকায় কাজ করেছেন। শুধু তাই নয় পৃথিবী বিখ্যাত অভিনেতা জ্যাকি চ্যান এই দিশা পাটানির কো-অ্যাক্টর ছিলেন। ছবিটি হিন্দি ও ইংরেজি ভাষাতেও দেখানো হয়। কিন্তু দুঃখের বিষয় ‘কুং ফু যোগা’ বক্স অফিসে বিন্দুমাত্র ছাপ ফেলতে সক্ষম হয়নি।
দিশা পাটানির লেহাঙ্গা
এই অভিনেত্রী জ্যাকি শ্রফ-এর পুত্র টাইগারের গার্লফ্রেন্ড হিসেবে ভারতীয় মিডায়ায় সম্প্রতি আলোচিত হচ্ছেন। কিছুদিন আগেই দিশা পাটানিকে মুম্বাইয়ে আম্বানির পার্টিতে সুদৃশ্য লেহাঙ্গা পরিহিত অবস্থায় দেখা যায়। এই ছবিগুলি দেখার পর অনেকেই মন্তব্য করেছেন, দিশাকে এই পোশাকে অনেক সুন্দর লাগছিল।
পরবর্তীতে দিশাকে আবার মুম্বাইয়ের রাস্তায় সাধারণ মানুষের ভিড়ে টাইট পোশাক পরিহিত অবস্থায় দেখা যায়। এভাবে পথের মধ্যে দিশাকে দেখে পথ চলতি হাজারো জনতা অবাক হয়ে ভিড় জমান। ওই পোশাকে তাকে অনেক বোল্ড দেখাচ্ছিল বলে মন্তব্য করেছেন অনেকেই।
Read More: Baaghi 2 Official Trailer। এ্যাকসান ছবি। ট্রেলার দেখে মন ভরবেই

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.