দীপিকার হাসিতে গলে গেল প্রেমিক রণবীর সিং

সবার খবর,বিনোদন ডেস্ক: দীপিকা পাডুকন ও রণবীর সিং এর সম্পর্ক নিয়ে ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় আলোচনা শুরু হয়েছে। ইতিপূর্বে এই সেলেব জুটির পরিবারের পক্ষ থেকে তাদের বিয়ের দিন ঘোষণা করা হয়েছে। বিগত দিনগুলিতে দীপিকা-রণবীর বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে একের পর এক ছবি উপহার দিয়েছেন। যা দেশ-দেশান্তরে বলিউড অনুরাগীদের মন জয় করতে বিশেষ সময় ব্যয় হয়নি। দীপিকা বলিউডে পা রাখার সঙ্গে-সঙ্গেই নিজের সব ফ্যান ফলোয়ার তৈরি করে নিয়েছেন। তার ফ্যান ফলোয়ার তো অভিনেত্রীর অভিনয়ের পাশাপাশি ওঁর সৌন্দর্য ও স্টাইলেও মুগ্ধ। একটু লক্ষ্য করলেই দেখা যাবে, বলিউডের এই তন্বী অভিনেত্রীর ফ্যান-ফলোয়ার্সের সংখ্যা উত্তরোত্তর বাড়ছে প্রতিদিনই।
দীপিকা পাডুকন
তেমনি রনবীর-দীপিকার সম্পর্ক নিয়ে তাদের ফলোয়ার্সদেরও আগ্রহ কম নেই। বিগত কয়েক দিন আগে দীপিকা ও রণবীরের বিয়ের দিন ঘোষণা হতেই তাদের ভক্তদের মধ্যে চরম আনন্দ উত্তেজনা সৃষ্টি হয়েছিল। আবার রণবীর দীপিকার প্রতি infatuated ছিলেন, তাদের এই সংবাদ নিশ্চয় খুশি করতে পারেনি এমনকি ও লক্ষ্য করা গেছে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে। উল্লেখ্য, এ star couple সোশ্যাল মিডিয়ায় নিয়ে খুব একটা মুখ খোলেন না। তবে তাদের মধ্যে গভীর সম্পর্কের ইঙ্গিত বহন করে সোশ্যাল মিডিয়াতে তাদের নানা স্ট্যাটাস কিংবা একান্ত কাটানো সময়ের ছবিগুলি। সেই ছবিগুলি তাদের দর্শকদের মধ্যে প্রবল আলোড়ন সৃষ্টি করে সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে।
দীপিকা রণবীরের বিয়ের ডেট
সম্প্রতি ইনস্টাগ্রামে একটি লাজুক হাসি মুখের ছবি পোস্ট করেন বলিউডের হার্টথ্রব নায়িকা দীপিকা পাডুকন। আর সেই ছবিতে কমেন্ট করা থেকে বিরত থাকতে পারেন নি দীপিকার dating partner রণবীর সিং। ছবিতে দীপিকাকে এতটাই সুন্দর দেখাচ্ছে যে, রণবীর নিজেকে স্থির রাখতে পারেননি বলে মনে করছেন তাদের অনুরাগীরা। এই ছবিতে দীপিকার হেয়ার স্টাইল, লাবণ্যময়ী লাজুক হাসি, তার গালের টোল স্পষ্ট, পাশাপাশি চোখের expression চোখে পড়ার মতোই।
দীপিকা ও রণবীর
এই ছবিতেই রণবীর মন্তব্য করে বসেন, ‘melted’ (গলে গেছি)। প্রেমিকের এমন মন্তব্যে নিশ্চয় অভিনেত্রীও গলে জল হয়ে গেছেন, তা আর বলার অপেক্ষা রাখে না। তবে রণবীরের এই ছোট্ট মন্তব্য সোশ্যাল মিডিয়াকে আরো একটি বার দীপিকা-রণবীরময় করে তুলেছে তা কি আর বলার অপেক্ষা রাখে! উল্লেখ্য, এই বছরের নভেম্বর মাসের ২০ তারিখ গাঁটছড়া বাঁধতে চলেছেন সুদূর ইতালির মাটিতে।
Read More: দীপিকা ও রণবীর বিয়ে করতে চললেন যে দেশে?

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.