Home / বিনোদন / ধানুশ বলিউড বাজিমাত করে এবার হলিউড এর পথে

ধানুশ বলিউড বাজিমাত করে এবার হলিউড এর পথে

হ্যাংলা পাতলা শরীর ছিপছিপে গড়ন কিন্তু অভিনয় তার বিশ্ব মাতানো। পাওয়ার প্যাক অভিনয় ও অ্যাকশান গড়নার ছবি দিয়ে মাতিয়ে রেখেছেন ভক্তদের। বলছি ভারতের দক্ষিণী সিনেমার সুপারস্টার ধানুশের কথা।

ধানুশ বলিউড বাজিমাত করে এবার হলিউডের পথে

the gray man

অভিনয়গুনে তিনি ভারত ছাপিয়ে পা রেখেছেন হলিউডেও আর এই খবরে তার ভক্তদের মাঝে ছড়িয়ে পড়েছে বিপুল আগ্রহ। অবশেষে ধানুশের সেই হলিউড ছবি The Gray Man এর শুটিং শুরু হয়েছে।

আরো খবরঃ আমির খান ভক্তদের সাথে যোগাযোগ বন্ধ করলেন

ছবিটির মূখ্য চরিত্রে দেখা যাবে ধানুশকে তার সাথে রয়েছে ক্রিস ইভানস এবং রায়ান গোসলিং। পরিচালক যুগল রাসো ব্রাদারস তাদের সামাজিক যোগাযোগ মাধ্যমে এর ঘোষনা দিয়েছেন।

রাসো ব্রাদারস অ্যাভেঞ্জার এবং ক্যাপ্টেন আমেরিকা ছবির জন্য সর্বাধিক পরিচিত। ফ্লিপ বোর্ডের এক রঙ্গা ছবি ভাগকরে শুটিং শুরু করার ঘোষনা দিয়েছেন এই পরিচালকদ্বয়। যেখানে ছবির অভিনেতাদেরও ট্যাগ করা হয়েছে।

চলচ্চিত্রটির গল্প এগিয়েছে একটি ফ্রিলান্স ঘাতক এবং প্রাক্তন সিআইএ অপারেটিভ কোড জেন্ট্রিকে ঘিরে। দুইশ মিলিয়ন মার্কিন ডলার বাজেটের এই চলচ্চিত্রটিতে নামিদামী আরো অনেক অভিনতে অভিনেত্রী কাজ করার কথা রয়েছে।

ধানুশকে এই ছবিরে অ্যাকশান প্যাক চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। তিনি ফেব্রুয়ারিতে মার্কিন যুক্তরাষ্ট্রে এই সিনেমার প্রস্তুতি শুরু করেছিলেন। ধানুশ তার বলিউড ছবি Atrangi re শুটিং শেষ করে The Gray Man এর কাজ শুরু করেছেন। বলিউড জয়ের পর এবার হলিউডে তিনি রাজত্ব করতে পারেন কিনা তাই এখন দেখার বিষয়।

ধানুশ বলিউড বাজিমাত করে এবার হলিউড এর পথ জয় করবে এটাই তার ভক্তদের প্রত্যাশা। তবে দেখা যাক ধানুশ বলিউড বাজিমাত করে এবার হলিউড এবার হলিউড বাজিমাত করতে পারেন কিনা।

Check Also

ব্রহ্মানন্দমে

যে কারণে এই ভারতীয় কমেডিয়ানের নাম গিনেস ওয়ার্ল্ড রেকর্ড বুকে

সবার খবর, বিনোদন ডেস্ক: দক্ষিণী চলচ্চিত্রের বিখ্যাত কমেডিয়ান ব্রহ্মানন্দমের শারিরীক সমস্যা দেখা দেওয়াতে তাকে হাসপাতালে …