Home / খেলার খবর / নিলামের পূর্ব যুবরাজ সিং ও বাংলাদেশের মুস্তাফিজুর রহমানকে ছেড়ে দিয়েছে আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি

নিলামের পূর্ব যুবরাজ সিং ও বাংলাদেশের মুস্তাফিজুর রহমানকে ছেড়ে দিয়েছে আইপিএল ফ্র্যাঞ্চাইজিগুলি

সবার খবর, ওয়েব ডেস্ক: আগামী মাসে আইপিএল নিলাম হবে। তার পূর্বেই কিংস ইলেভেন পাঞ্জাব যুবরাজ সিংকে ছেড়ে দিল। অপরদিকে রাজস্থান রয়েলসের বাঁহাতি ফাস্ট বোলার জয়দেব উনাদকাটকে গত আইপিএলে ১১.৫ কোটি টাকায় কিনেছিল। কিন্তু নিলামের পূর্বেই তাকেও দলের বাইরে রাখল রাজস্থান রয়্যালস।
যুবরাজ সিং
দিল্লি ডেয়ারডেভিলস গৌতম গম্ভীর কেউ ছেড়ে দিয়েছে। গৌতম গম্ভীর নিজেই ২০১৮ মাঝামাঝি সময়ে দল থেকে সরে যাওয়ার ইঙ্গিত দিয়েছিলেন।
কিংস ইলেভেন পাঞ্জাব আইপিএল নিলামে যুবরাজ সিংকে দু-কোটি টাকা দিয়ে কিনেছিল। ক্রিস গেইল কেউ দুই কোটির বিনিময়ে পাঞ্জাব কিনেছিল। ক্রিশ গেইলকে ২০১৮ সালে পারফরম্যান্স দেখে দলে রেখে দিয়েছে পাঞ্জাব। জয়দেব উনাদকাটকে রাজস্থান রয়্যালস বাদ দিলেও দলে রেখেছে বেন স্টোককে। তাকে রাজস্থান রয়েল ১২.৫ কোটি টাকা দিয়ে গত আইপিএলে কিনেছিল।

সানরাইজার্স হায়দ্রাবাদ ঋদ্ধিমান সাহাকে ছেড়ে দিয়েছে। অপরদিকে ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি অধিনায়ক কার্লোস ব্রেথওয়েটকেও দলের বাইরে রেখেছে হায়দ্রাবাদ।
গৌতম গম্ভীর ছাড়াও যেসব প্লেয়ারকে দিল্লি নিলামের জন্য ছেড়ে দিয়েছে তারা হলেন, জেসন রয়, জুনিয়র ডালা, লিয়াম প্লাংকেট, মোহাম্মদ সামি, সায়ান ঘোষ, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, গ্লেন ম্যাক্সওয়েল, গুরকিরত সিং মান এবং নমন ওঝা।
মুস্তাফিজুর রহমান

দিল্লির অধিনায়ক শ্রেয়াস আইয়ার, রিশব পান্ত, পৃথ্বী শ ও অমিত মিশ্র কে দলে রেখেছে।

মুম্বাই ইন্ডিয়ান্স ১৮ জন ক্রিকেটারকে রেখে দিয়েছে। কিন্তু কয়েকজন আন্তর্জাতিক প্লেয়ারকে দল থেকে বাদ দিয়েছে। যার মধ্যে আছে জেপি ডুমিনি, ফাস্ট বোলার প্যাট কামিন্স। তাছাড়াও সকলকে অবাক করে বাংলাদেশের মুস্তাফিজুর রহমানকে দল থেকে ছেটে ফেলেছে মুম্বাই ইন্ডিয়ান্স।
আরও পড়ুন: মুনাফ প্যাটেল: ৩৫ টাকার শ্রমিক থেকে জাতীয় ক্রিকেট দলে খেলা এক নায়কের কাহিনী

Check Also

bangladesh vs srilanka 2020

অনিশ্চয়তায় পূর্ণ টাইগারদের শ্রীলঙ্কা সফর

Bangladesh VS Srilanka 2020: বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার সম্ভাব্য তারিখ ৭ থেকে ১০ সেপ্টেম্বর। তবে …