Home / জাতীয় / নীল পাখি পত্রিকা প্রকাশ করলেন ক্যাকটাসের সিধু

নীল পাখি পত্রিকা প্রকাশ করলেন ক্যাকটাসের সিধু

নিজেস্ব প্রতিনিধি, আলিপুরদুয়ার: ৬ জানুয়ারি শনিবার সকালে আলিপুরদুয়ারের একটি হোটেলে বাংলা ব্যান্ড ‘ক্যাকটাস’ এর স্বনামধন্য গায়ক সিদ্ধার্থ রায় (সিধু) উদ্বোধন করলেন ‘ক্রিয়েটিভ আইডিয়াস ফোরাম’ এর মাসিক মুখপত্র ‘নীল পাখি’র।
এই সংখ্যার পত্রিকা সম্পাদক ও ‘ক্রিয়েটিভ আইডিয়াস ফোরাম শামুকতলা এর চেয়ারম্যান সুব্রত সাহা পত্রিকাটি সিদ্ধার্থ বাবুর হাতে তুলে দেন৷ ‘আইডিয়াস কম্পিউটার ট্রেনিং সেন্টার’ এর পক্ষ থেকে পুস্তক ও কিছু উপহার দিয়ে সিধু বাবুকে বরণ করে নেয় কন্যশ্রী প্রাপক ছাত্রীরা সহ প্রতিষ্ঠানের পক্ষে প্রসেনজিৎ দাস (বিকু), সঞ্জয় অধিকারী, সঞ্জয় কাপুর প্রমুখ।

সিধু বলেন উত্তরবঙ্গে এসে বিশেষ করে আলিপুরদুয়ার এসে খুবই ভালো লাগে। এখানকার মানুষেরা ভীষণ আন্তরিক। শুধু তাই নয়,ক্রিয়েটিভ আইডিয়াস ফোরাম-এর উদ্যোগ ভীষণ প্রশংসনীয়। ‘নীল পাখি’-র মাধ্যমে শামুকতলা সহ উত্তরবঙ্গের মানুষের কথার পাশাপাশি তাদের সামাজিক দায়বদ্ধতার কথাও যেমন উঠে আসবে, তেমনি তাদের কাজের মধ্যে দিয়েও তারা এগিয়ে যাবে।
আলিপুর-দুয়ারে-সিধু
ক্রিয়েটিভ আইডিয়াস ফোরাম শামুকতলা এর চেয়ারম্যান সুব্রত সাহা সহ গোটা টিম সিদ্ধার্থবাবুকে আন্তরিকভাবে কৃতজ্ঞতা জানান এবং বলেন ‘নীল পাখি সিদ্ধার্থ বাবুর সম্পাদনাতেই প্রথম বের হয়। অনেকটা পথ যেতে হবে আমাদের। সমাজের পিছিয়ে পড়া ছাত্রছাত্রীদের নিয়ে গড়ে ওঠা ক্রিয়েটিভ আইডিয়াস ফোরামের একটি উদ্যোগ আইডিয়াস কম্পিউটার ট্রেনিং সেন্টার সেই লক্ষ্যপূরণের উদ্দেশ্যে কাজ করবে নিরলসভাবে ।’
আরও পড়ুন: রবিবারের গল্প ‘স্বপ্নে ওড়ে কল্পনা ‘

Check Also

কুমিল্লায় ধর্ষণ

শিক্ষকের ধর্ষণে মা ৭ম শ্রেনির ছাত্রী, চাচার ধর্ষণে মা ভাতিজি

কুমিল্লায় ধর্ষণ – শিক্ষক কিংবা নিকট আত্মীয় কারো কাছেই কি নিরাপত্তা নয় নারীরা?কুমিল্লার চৌদ্দগ্রামে কোচিং …

Leave a Reply

Your email address will not be published.