Home / জাতীয় / নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ভিডিও ভাইরাল

নোয়াখালীতে গৃহবধূকে বিবস্ত্র করে নির্যাতন ভিডিও ভাইরাল

নোয়াখালির বেগমগঞ্জে গৃহবধূকে ধর্ষন চেষ্টা ও বিবস্ত্র নির্যাতনের ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেওয়ার অভিযোগে দুইজনকে আটক করেছে পুলিশ।এই ঘটনায় এখন পর্যন্ত বেগমগঞ্জ মডেল থানায় দুটি মামলা হয়েছে একটি হচ্ছে পর্ণগ্রাফি আইনে এবং অন্যটি হচ্ছে নারী ও শিশু নির্যাতন আইনে।এই দুটি মামলায় বাদী হয়েছেন ভুক্তভোগি নারী নিজেই।

মামলায় ৯ জনের নাম উল্লেখ করা হয় এবং অজ্ঞাত আরো ১০-১২ জনকে আসামী করা হয়েছে।এই ঘটনাটি যখন গতকাল সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয় তখন সেটি পুলিশ প্রশাসনের নজরে আসে।তাৎক্ষনিক ভাবে পুলিশ ও গোয়ান্দা পুলিশের কয়েকটি টিম মাঠে নামে এবং ভোক্তভোগি নারীকে উদ্ধার করে এবং তার ভাষ্য অনুযায়ী আবদুর রহিম নামে একজনকে আটক করে।

আবদুর রহিমের স্বীকারোক্তি অনুযায়ী পুলিশ আরো একজনকে আটক করতে সক্ষম হয়।পুলিশ জানিয়েছে ভুক্তভোগী নারী মামলায় ৯ জনের নাম উল্লেখ করেছে। গ্রেপ্তার হওয়া এই দুইজন ছাড়া বাকিদের আটক করার জন্য পুলিশ, গোয়ান্দা পুলিশ এবং র‍্যাবের কয়েকটি টিম নোয়াখালী এবং অন্যান্য জেলাগুলোতে কাজ করছে।

আরো পড়ুনঃ রিফাত হত্যার মূলহোতা মিন্নি – রিফাতকে রক্ষার চেষ্টা ছিলো মিন্নির অভিনয়

এই ঘটনাটি ঘটে আজ থেকে একমাস আগে কিন্তু ঘটানাটি প্রকাশ না হওয়াতে বখাটেরা ভুক্তভোগি নারিকে নানা রকম ভয় দেখিয়ে আসছে।যার কারনে ভুক্তভোগি নারি কোন প্রকার আইনের আশ্রয় নিতেও ভয় পেয়েছেন।কিন্তু ঘটানাটি ভাইরাল হওয়ার পর পুলিশ দুইজনকে আটক করে এবং পুলিশ জানিয়েছে বাকিদেরকে খুব শীঘ্রই আটক করা হবে।

Check Also

ধর্ষন ও ভিডিও ধারন

নোয়াখালীর ধর্ষণ ঘটনার মতো গোপালগঞ্জে ধর্ষন ও ভিডিও ধারন

ধর্ষন ও ভিডিও ধারন – নোয়াখালীতে বিবিস্ত্র করে নারী নিপীড়নের রেশ এখনো কাটেনি এরি মধ্যে …