Home / জাতীয় / ২০০টি পাকিস্তানি ওয়েবসাইট হ্যাক করে জওয়ানদের প্রতি শ্রদ্ধা নিবেদন হ্যাকারদের

২০০টি পাকিস্তানি ওয়েবসাইট হ্যাক করে জওয়ানদের প্রতি শ্রদ্ধা নিবেদন হ্যাকারদের

সবার খবর, ওয়েব ডেস্ক: পুলওয়ামা সন্ত্রাসী হামলায় ৪০ জন জওয়ান শহীদ হয়ার ফলে সারা দেশে শোকের পরিবেশ বিরাজ করছে। দেশের মানুষ মোমবাতি জ্বালিয়ে ও এই হামলার বিরুদ্ধে প্রতিবাদ মিছিল বের করে শহীদদের শ্রদ্ধা নিবেদন করছে। ভারতীয় হ্যাকাররাও পিছিয়ে নেই। তারাও নিজেস্ব ভঙ্গিতে শহীদ জওয়ানদের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেছে। ‘টিম আই ক্রু’ নামের একটি হ্যাকার দল পাকিস্তানের প্রায় ২০০টি ওয়েব সাইট হ্যাক করে ফেলেছে।

পুলওয়ামা সন্ত্রাসী হামলার ফলে স্বাভাবিক ভাবেই ভারতীয়দের মধ্যে ক্ষোভের সঞ্চার হয়। সকলে মোমবাতি জ্বালিয়ে ও পাকিস্তান বিরোধী স্লোগান দিয়ে শহীদদেরকে সম্মান জানাচ্ছেন। ভারতীয় হ্যাকাররা পাকিস্তানের ২০০টি ওয়েবসাইট হ্যাক করে প্রতিবাদের ভাষায় নতুন একটি মাত্রা যোগ করেছে। শুধু তারা যে ওয়েবসাইট হ্যাক করেছে তা কিন্তু নয়- সঙ্গে পাকিস্তানকে সতর্ক করে দিয়ে বলেছে, ভারত এই হামলার কথা কখনও ভুলবে না।

‘টিম আই ক্রু’ দলের সদস্যরা যে ২০০টি ওয়েবসাইট হ্যাক করেছে তা খুললেই স্ক্রীনে মোমবাতি জ্বলতে দেখা যাচ্ছে এবং ভারতীয় বিমান বাহিনীর যুদ্ধ বিমান তিরাঙ্গা রঙ ছেড়ে আকাশে উড়তে দেখা যাচ্ছে। হ্যাকাররা লেখেন, ১৪/০২/২০১৯ কখনও ভুলবো না। আমারা কি ক্ষমা করে দেব? আমরা কি ভুলে যাবো? ভারত কখনও ভুলবে না এই জঘন্য হামলার কথা।
Read More: ১ বিলিয়ান ডলারের কোম্পানি: রোল মডেল হয়ে উঠছেন ভারতের অঙ্কিতি বোস

Check Also

ধর্ষন ও ভিডিও ধারন

নোয়াখালীর ধর্ষণ ঘটনার মতো গোপালগঞ্জে ধর্ষন ও ভিডিও ধারন

ধর্ষন ও ভিডিও ধারন – নোয়াখালীতে বিবিস্ত্র করে নারী নিপীড়নের রেশ এখনো কাটেনি এরি মধ্যে …