Home / চাকরির খবর / প্রাণ কোম্পানিতে চাকরি ২০২১ – প্রাণ গ্রুপে নিয়োগ ২০২১

প্রাণ কোম্পানিতে চাকরি ২০২১ – প্রাণ গ্রুপে নিয়োগ ২০২১

প্রাণ কোম্পানিতে চাকরি ২০২১ – প্রাণ গ্রুপে নিয়োগ ২০২১ – বাংলাদেশের শীর্ষস্থানীয় শিল্প প্রতিষ্ঠান প্রাণ গ্রুপের বিভিন্ন ফ্যাক্টরি ও ডিপোসমূহে বেশ কিছু ড্রাইভার নিয়োগ দেওয়া হচ্ছে। যারা আগ্রহী তারা নিম্নে দেওয়া সাক্ষাতকারের ঠিকানায় যোগাযোগ  করতে হবে।

প্রাণ কোম্পানিতে চাকরি ২০২১ – প্রাণ গ্রুপে নিয়োগ ২০২১

প্রতিষ্ঠানের নাম: প্রাণ গ্রুপ

নিচে দেওয়া ছবিতে সাক্ষাৎকারের স্থান ও তারিখ দেওয়া আছে আপনি আপনার সুবিধা অনুযায়ী স্থানে প্রয়োজনীয় সব কিছু নিয়ে যোগাযোগ করতে পারেন।

প্রাণ গ্রুপে নিয়োগ ২০২১

ড্রাইভার পদে নিয়োগ দেওয়া হবে। পদসংখ্যা নির্ধারিত নয়। আপনার শিক্ষাগত যোগ্যতা যদি অষ্টম শ্রেণি এবং আপনার অভিজ্ঞতা ০৫ বছর হয়ে থাকে তাহলে আপনি এই পদের জন্য উপরে দেওয়া ঠিকানাগুলোতে যোগাযোগ করতে পারবেন। এই পদে আবেদন করতে হলে আপনার অবশ্যই বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে।

আরো চাকরির খবর – প্রাণ গ্রুপে নিয়োগ – প্রাণ গ্রুপে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

চাকরির ধরন ফুল টাইম। নারী-পুরুষ যে কেউ আবেদন করতে পারবেন। এই পদের জন্য আপনার বয়স ২৫-৪০ বছর হতে হবে এবং আপনাকে অবশ্যই সুস্বাস্থ্যের অধিকারী হতে হবে। এই পদের জন্য আকর্ষণীয় বেতন ও অন্যান্য সুবিধা রয়েছে।

উপর দেওয়া ঠিকানাতে যোগযোগ করতে যাওয়ার সময় ২ কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি, এনআইডি/জন্ম সনদ, শিক্ষা সনদ ও জীবন-বৃত্তান্ত নিয়ে যেতে হবে।

সরকারি চাকরির খবর – প্রতিরক্ষা মন্ত্রণালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

সাক্ষাৎকার: সকাল ৯টায় উল্লেখিত স্থানে উপস্থিত থাকতে হবে-

Check Also

প্রিমিয়ার ব্যাংক নিয়োগ

প্রিমিয়ার ব্যাংক নিয়োগ- প্রিমিয়ার ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১

প্রিমিয়ার ব্যাংক নিয়োগ – প্রিমিয়ার ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২১ – প্রিমিয়ার ব্যাংক লিমিটেডে ম্যানেজার/অপারেশন্স ম্যানেজার …