Home / বিনোদন / বলিউডের তিন খানের আসল নাম ৯৯% মানুষ জানে না!

বলিউডের তিন খানের আসল নাম ৯৯% মানুষ জানে না!

সবার খবর, ওয়েব ডেস্ক: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে সর্বদা তিন খান অর্থাৎ শাহরুখ খান, আমির খান এবং সালমান খান-এর কথা চলে। বলিউডে শাহরুখ খানকে ডন, বাদশাহ, এবং কিং খান নামেও সবাই চেনেন। সালমান খানকে কেউ দাবাং খান, কেউ বা আবার ভাইজান নামেও জানেন। অন্যদিকে আমির খানকে মিস্টার পারফেক্টনিষ্ট নামেও ডাকা হয়। কিন্তু বন্ধুরা আপনারা কি এই বলিউড খানদের আসল নাম জানেন? না জানলেও অসুবিধা নেই চলুন জেনে ফেলি বলিউডের এই তিন খানের আসল নাম।
সালমান খান
বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সবচেয়ে বিখ্যাত অভিনেতা সালমান খানের জন্ম 27 ই ডিসেম্বর, 1965 সালে হয়। যিনি একজন অভিনেতার পাশাপাশি সিনেমার পরিচালকও। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি সালমান খানকে দাবাং খান এবং ভাইজান নামেও জানেন সকলে। কিন্তু অনেক ভক্তরাই সালমান খানের আসল নাম জানেন না। সালমান খানের আসল নাম আব্দুল রশিদ সলিম সালমান খান।
শাহরুখ খান
বলিউড ইন্ডাস্ট্রিতে সবচেয়ে ধনী অভিনেতার নাম শাহরুখ খান। তার জন্ম ২ নভেম্বর ১৯৬৫ সালে হয়। ইনার সম্পূর্ণ নাম মোহাম্মদ শাহরুখ খান। যাকে আমরা কিং খান নামে চিনি।
আমির খান
আমির খানের সিনেমা সাধারণত বছরে একটা আসে। কিন্তু দুর্দান্ত একটা ব্যবসা করে তার সিনেমা। তাই তাকে সকলে মিস্টার পারফেক্টনিষ্ট নামে চেনে। কিন্তু আমির খানের আসল নাম মোহাম্মদ আমির হুসেইন খান। যার জন্ম ১৪ মার্চ ১৯৬৫ সালে হয়।
আরও পড়ুন: ডনদের প্রেম : সম্পর্কে জড়িয়েছিলেন এই অভিনেত্রীরা

Check Also

আলিয়া ভাট

Video: আলিয়া ভাটের হারানো বোন ফিরে পেয়েছে

সবার খবর, বিনোদন ডেস্ক: আলিয়া ভাট সাম্প্রতিককালে তার নতুন ছবি ‘গালি বয়’ নিয়ে চর্চার কেন্দ্রা …

Leave a Reply

Your email address will not be published.