Home / খেলার খবর / বাংলাদেশ ও ভারত এশিয়া কাপের ফাইনালে। সরফরাজ বিরক্তি প্রকাশ করে যা বললেন

বাংলাদেশ ও ভারত এশিয়া কাপের ফাইনালে। সরফরাজ বিরক্তি প্রকাশ করে যা বললেন

সবার খবর, স্পোর্টস ডেস্ক: এশিয়া কাপ 2018 তে বাংলাদেশ পাকিস্তানকে হারিয়ে ফাইনালে প্রবেশ করেছে। ফলে পাকিস্তান এশিয়া কাপ থেকে ছিটকে গেল। সুতরাং বাংলাদেশ ও ভারত 28 তারিখ একে অপরের মুখোমুখি হবে ফাইনাল ম্যাচে। দ্বিতীয়বারের মতো বাংলাদেশ ও ভারত এশিয়া কাপের ফাইনালে একে অপরের বিরুদ্ধে খেলবে। এর আগে ভারত বাংলাদেশকে এশিয়া কাপ ফাইনালে হারিয়েছিল।
এশিয়া কাপের ফাইনাল
টসে জিতে বাংলাদেশ প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। 12 রানে 3 উইকেট হারিয়ে চাপে পড়ে যায় বাংলা টাইগাররা। পরবর্তীতে ম্যাচের হাল ধরেন মুশফিকুর রহিম ও মোহাম্মদ মিথুন। মুসফিক 99, মিথুন 60 রানের সুন্দর একটি ইনিংস উপহার দেন। 48.5 ওভারে 239 রানে গুটিয়ে যায় বাংলাদেশের ইনিংস। জয়ের জন্য 240 রানের লক্ষ্যমাত্রা নিয়ে পাকিস্তান ব্যাট করতে নামলে প্রথমেই উইকেট হারিয়ে চাপে পড়ে তাঁরা। পাকিস্তানেরও 18 রানে তিনটি উইকেট আউট হয়ে যায়। একমাত্র পাকিস্তানের ইমামুল হক 82 রান করেন 105 বলে। তাছাড়া পাকিস্তানের কোন ক্রিকেটার তেমন ভাবে নিজের পারফরম্যান্স দিয়ে নজর কাড়তে সক্ষম হননি। নির্ধারিত 50 ওভারে নয় উইকেটে মাত্র 202 রানে থেমে যায় পাকিস্তানের ইনিংস। বাংলাদেশের ফাস্ট বোলার মোস্তাফিজুর রহমান পাকিস্তানের 4 টি উইকেট তুলে নেন।
খেলা শেষে পাকিস্তানের অধিনায়ক সরফরাজের চোখে মুখে বিরক্তির প্রকাশ পায়। তিনি বলেন, প্রত্যেকটি বিভাগেই আমরা ব্যর্থ। আমারও পারফরম্যান্স খুব খারাপ ছিল। দলের পারফরম্যান্সও হতাশাজনক ছিল। এর জন্যেই এশিয়া কাপ থেকে ছিটকে যেতে হয় আমাদের। আমরা ফিল্ডিং, ব্যাটিং ও বোলিংয়ে ব্যর্থ। সবচাইতে দলকে বেশি ভুগিয়েছে আমাদের খারাপ ব্যাটিং। পাকিস্তান বাংলাদেশের ম্যাচে 99 রান করা মুশফিকুর রহিমকে ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত করা হয়।
আরও পড়ুন: ভারত আফগানিস্তানের ম্যাচ টাই: ভারতের এই পাঁচ ক্রিকেটার দায়ী

Check Also

bangladesh vs srilanka 2020

অনিশ্চয়তায় পূর্ণ টাইগারদের শ্রীলঙ্কা সফর

Bangladesh VS Srilanka 2020: বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার সম্ভাব্য তারিখ ৭ থেকে ১০ সেপ্টেম্বর। তবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *