বিচারের দাবিতে যোগী আদিত্যনাথের বাড়ির সামনে ধর্ষিতার আত্মহত্যার চেষ্টা

সবার খবর, নিউজ ডেস্ক: লক্ষ্ণৌতে ইউপির মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের বাড়ির সামনে গায়ে আগুন দিয়ে আত্মহত্যার চেষ্টা করলেন এক মহিলা। সংবাদ সূত্রে জানা গেছে, এই মহিলা বিজেপির এক এমএলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন। তার দাবি, অভিযুক্তকে গ্রেপ্তার করতে হবে। নইলে তিনি আত্মহত্যা করবেন।
ধর্ষনের অভিযোগ যার দিকে তার নাম কুলদীপ সিংহ। তিনি উন্নাও কেন্দ্রের বিজেপির বর্তমান বিধায়ক। ওই মহিলার অভিযোগ, কুলদীপ এবং সঙ্গীরা মিলে তাকে ধর্ষণ করে।তিনি আরও জানান, কুলদীপকে গ্রেপ্তারের জন্যে পুলিশের কাছে পড়ে থেকেছি। মুখ্যমন্ত্রী যোগীর কাছেও অভিযোগ দাখিল করার চেষ্টা করি। থানা এফআইআর নেয়নি। উল্টো আমাকে হুমকি দেওয়া হয়েছে কুলদীপের পক্ষ থেকে।
যোগী অদিত্যানাথ
ধর্ষিতা মহিলা যোগীর বাড়ির সামনে গত রবিবার সপরিবার এসেছিলেন এবং আত্মহত্যার চেষ্টা করেন গায়ে আগুন দিয়ে।পরে পুলিশ তাদের স্থানীয় গৌতম পল্লী থানায় নিয়ে যায়।পুলিশ সূত্রে খবর ওই মহিলা থানার ভেতর আরো একবার আত্মহত্যার চেষ্টা করেন। সেখানেও তাঁর আত্মহত্যার চেষ্টা রুখে দেন পুলিশকর্মীরা। পুলিশ আরও জানাচ্ছে, কুলদীপের সঙ্গে নাকি মহিলার অনেক দিনের পারিবারিক ঝামেলা।
বিরোধিরা এনিয়ে আসরে নেমে পড়েছেন। তাদের বক্তব্য, কুলদীপ বিজেপির বিধায়ক হওয়ার কারনেই কি পুলিশ তার গায়ে হাত দিতে ভয় করছে!
আরও পড়ুন: বর যাত্রী নয় পাত্রী গেল কনে যাত্রী নিয়ে বর আনতে

Check Also

কুমিল্লায় ধর্ষণ

শিক্ষকের ধর্ষণে মা ৭ম শ্রেনির ছাত্রী, চাচার ধর্ষণে মা ভাতিজি

কুমিল্লায় ধর্ষণ – শিক্ষক কিংবা নিকট আত্মীয় কারো কাছেই কি নিরাপত্তা নয় নারীরা?কুমিল্লার চৌদ্দগ্রামে কোচিং …

Leave a Reply

Your email address will not be published.