বিবাহ বিচ্ছেদের পরেও এক হয়েছে এই বলিউড জুটি: পুরনো প্রেম ফিরে এসেছে

সবার খবর, বিনোদন ডেস্ক: বলিউড ইন্ডাস্ট্রিতে এমন অনেক পরিচালক আছে যারা দর্শকদের সামনে ভিন্নধারার চলচ্চিত্র উপস্থাপন করতে বেশি পছন্দ করেন। অনেকে আবার বিনোদনের নতুন মাত্রা যোগ করার চেষ্টা করেন সিনেমাগুলিতে। এদের মধ্যে একজন হলেন অনুরাগ কাশ্যপ। উত্তরপ্রদেশে জন্ম গ্রহণ করেন অনুরাগ। অন্যধারার ছবি পরিচালক হিসেবে তিনি সকলের কাছে পরিচিত। উল্লেখ্য, ব্যক্তি-জীবনে অনুরাগ কাশ্যপ দু’টি বিয়ে করেন। ২০০৩ সালে অনুরাগ আরতি বাজাজকে বিয়ে করেছিলেন। কিন্তু ছয় বছর পর ২০০৯ সালে দু’জনের বিবাহ বিচ্ছেদ হয়।
অনুরাগ ও কল্কি কাচলানি
তারপর অনুরাগ কাশ্যপ দেরি করেননি। দুই বছর পরে অর্থাৎ ২০১১ সালে বলিউড অভিনেত্রী কল্কি কোচলিন-এর সাথে নিয়মিত ডেট করতে দেখা যায় অনুরাগকে। কিছুদিন প্রেমের সম্পর্ক গড়াতে না গড়াতেই তারা দু’জনে বিবাহ-বন্ধনে আবদ্ধ হন। কিন্তু পূর্বের মতই অনুরাগের এই বিয়েও বেশিদিন স্থায়ী হয়নি। ২০১৫ সালে তাঁদের দু’জনের বিবাহ-বিচ্ছেদ হয়ে যায়।
কল্কি
কিন্তু বর্তমানে এমন কিছু ছবি মিডিয়াতে এসেছে, যা দেখে বোঝা যাচ্ছে অনুরাগ কাশ্যপ পুরনো প্রেম আবার ফিরে পেয়েছেন। ছবিতে দেখা যাচ্ছে, কল্কি কোচলিন ও অনুরাগ কাশ্যপ দু’জনে কোলাকোলিতে মগ্ন হয়ে আছেন। উল্লেখ্য, কল্কি কোচলিন রণবীর কাপুরের সাথে ‘এ জয়ানি হে দিবানি’ সিনেমাতে অভিনয় করেছিলেন। এই ছবিতে তার অভিনয় সকলের কাছে প্রশংসিতও হয়েছিল। কিন্তু পরবর্তীতে বলিউডের অন্যান্য পরিচালকের কাছ থেকে সিনেমার অফার না পাওয়াতে তাঁকে আর কোনও সিনেমাতে দেখা যায়নি। বলিউড থেকে আস্তে আস্তে মুছে যায় অভিনেত্রী কল্কি কোচলিনের নাম।
আরও পড়ুন: এই চার বলিউড জুটিকে দেখলে বোঝা যায় ভালোবাসা অন্ধ

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.