বিরাট নয় ধোনিকেই ক্যাপ্টেন হিসেবে দেখতে চান শেওয়াগ!

সবার খবর, ওয়েব ডেস্ক: ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০১৯ শুরু হতে মাত্র কয়েক মাস বাকি আছে। এই সময়ে ভারতীয় দলসহ সব দলগুলি শেষ মুহুর্তের প্রস্তুতি সেরে নিচ্ছে বিশ্বকাপ ক্রিকেট ২০১৯-এর। প্রায় প্রত্যেক দেশই বিশ্বাকাপ জেতার স্বপ্ন দেখে থাকে। এ সময় ভারতীয় দল ইংল্যান্ডে রয়েছে। ইংল্যান্ড সফরটি ভারতীয় দলের জন্য খুব গুরুত্বপূর্ণ কারণ এখানেই ২০১৯ সালের বিশ্বকাপে খেলতে হবে ভারতকে।
ধোনির বক্তব্য
প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ও ২০১১ সালের বিশ্বকাপ জয়ী দলের সদস্য বীরেন্দ্র শেওয়াগ মন্তব্য করেছেন ২০১৯ বিশ্বকাপকে সামনে রেখে। তিনি বলেন ২০১৯ বিশ্বকাপে এই ক্রিকেটারকে অধিনায়ক করে দেওয়া উচিত। যদিও শেওয়াগ মনে করেন যে বিরাট একজন দক্ষ অধিনায়ক। কিন্তু অধিনায়ক হিসেবে এখনও অনেক কিছু শেখা বাকি আছে বিরাট কোহলির। শেওয়াগ মজা করে বলেন, ২০১৯ সালের বিশ্বকাপের জন্য ধোনিকে আবার অধিনায়ক করা উচিত। শেওয়াগ আরও বলেন, ধোনি অনেক অভিজ্ঞ একজন ক্রিকেটার এবং তিনি বেশ কয়েকবার বিশ্বকাপে অধিনায়কত্বও করেছেন। আপনাদের নিশ্চয় মনে আছে ধোনি একটি টি-২০ ও ২০১১ সালের বিশ্বকাপ জয়ী দলের অধিনায়ক।

শেওয়াগ এক অনুষ্ঠানে রসিকতার করতে করতে এই সব কথা বলেন। আমরা সকলেই জানি যে, ধোনি নিজেই অধিনায়কের দায়িত্ব থেকে অব্যহতি নিয়েছেন। এবং তিনি এখন অধিনায়কও হতে চান না।
আরও পড়ুন: রবি শাস্ত্রী বললেন, যাই হোক আমি এই প্লেয়ারকে দলে রাখবোই

Check Also

Bangladesh VS New Zealand 2021

বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত নিউজিল্যান্ডের

Bangladesh VS New Zealand 2021 Cricket Match: আগামী বছর বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত করেছে …

Leave a Reply

Your email address will not be published.