বিশ্বকাপের জন্যে দরজা খুলে যেতে পারে বিজয়, রাহানে ও পান্তের: নির্বাচক

সবার খবর, স্পোর্টস ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের নির্বাচক প্রধান এমএসকে প্রসাদ ওয়ার্ল্ড কাপ ২০১৯-এর জন্য একটি বড় তথ্য দিয়েছেন। তিনি বলেন, বিশ্বকাপের টিম সিলেকশন নিয়ে উইকেট কিপার রিষব পান্ত, অলরাউন্ডার বিজয় শংকর ও অজিঙ্কা রাহানের ব্যাপারেও বিচার করা হচ্ছে। ওয়ার্ল্ড কাপের জন্য যে দল নির্বাচিত করা হবে সেখানে এই তিনজন প্রবল দাবিদার দলে থাকতে পারেন বলে তিনি ইঙ্গিত দিয়েছেন।
রিষভ পান্ত
মুখ্য নির্বাচক এমএসকে প্রসাদ এক ইন্টারভিউ বলেন, আইসিসি ওয়ার্ল্ড কাপের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা শেষ তারিখ ঘোষণা করে দিয়েছে ইতিমধ্যেই। সুতরাং ভারতীয় ক্রিকেট দলের নির্বাচকরা প্রত্যেক খেলোয়াড়ের উপর আলাদা ভাবে নজর রাখছেন। শেষ তারিখের আগেই ১৫ সদস্যের ভারতীয় দলের ঘোষণা হয়ে যাবে বলে মনে করা হচ্ছে।
অজিঙ্কা রাহানে
প্রসাদ আরও বলেন, যদি পান্ত একজন বিস্ফোরক ব্যাটসম্যান হয় তবে বিজয় শংকর ব্যাটসম্যান ছাড়াও তাকে অলরাউন্ডার হিসেবে দেখা হচ্ছে। গত নিউজিল্যান্ড সফরে বিজয় শংকর দুরন্ত পারফরম্যান্স দিয়ে সকলের মন কাড়তে সক্ষম হয়েছেন। বিজয় শংকর বিশ্বকাপ দলে থাকার জন্য প্রবল দাবিদার বলেও তিনি জানান। এখন দেখার বিষয় বিশ্বকাপ দলের দরজা কাদের জন্যে খুলে যায়।
আরও পড়ুন: ভারতীয় দলের প্রাক্তন ক্রিকেটারের ওপর হামলা করলেন অনুর্ধ্ব ২৩ দলের সদস্য

Check Also

Bangladesh VS New Zealand 2021

বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত নিউজিল্যান্ডের

Bangladesh VS New Zealand 2021 Cricket Match: আগামী বছর বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত করেছে …