ভিডিও: রাখি সাওয়ান্ত মার খেলেন রেসলারের হাতে! গুরুতর চোট নিয়ে হাসপাতালে ভর্তি

সবার খবর, ওয়েব ডেস্ক: বিতর্কিত মন্তব্য করে সব সময় সংবাদ শিরোনামে থাকতে পছন্দ করেন রাখি সাওয়ান্ত। এবারও সংবাদ শিরোনামে তিনি। কিন্তু কারনটি ছিল ভিন্ন। রাখি সাওয়ান্তকে এক বিদেশি রেসলার রিংয়ের উপর ফেলে মারেন। রাখি সাওয়ান্তের চোট এতটাই গভীর যে তাকে হাসপাতালে ভর্তি করতে হয়।

পঞ্চকুলা সেক্টর ৩-এ অবস্থিত নাও দেবি লাল খেল পরিসরে CWE একটি রেসলিং প্রতিযোগিতার আয়োজন করেছিল। এই প্রতিযোগিতায় পুরুষদের পাশাপাশি মহিলাদেরও অংশগ্রহণের সুযোগ ছিল। বিদেশি মহিলা রেসলার রোবেল ফাইট জিতে নেন। তারপর সকলের উদ্দেশ্যে চ্যালেঞ্জ ছুড়ে দেন। তিনি বলেন, কোনো ভারতীয়র যদি ক্ষমতা থাকে তবে রিংয়ে এসে আমার সঙ্গে ফাইট করুক। এই চ্যালেঞ্জ কেউ গ্রহণ না করলেও রাখি সাওয়ান্ত উঠে দাঁড়ান, এবং রিংয়ে এসে রোবেলকে বলেন, তোমার যদি ক্ষমতা থাকে তবে আমার মত ডান্স করে দেখাও। তারপর রাখি ডান্স করতে থাকেন। দর্শকরাও বেশ মজা নেন রাখি সাওয়ান্তের চ্যালেঞ্জের। রোবেল ড্যান্স করতে না পারায় রাখি সাওয়ান্ত তাকে উপহাস করেন। এরপরই রোবেল-এর মাথা গরম হয়ে যায়। সঙ্গে সঙ্গে রাখিকে ধরে রিং-এর ওপর ছুড়ে ফেলেন। তারপর রাখি আর উঠতে পারেননি। তাকে উপস্থিত কর্মকর্তারা হাসপাতালে ভর্তি করেন। রাখি সাওয়ান্তের পেট ও পিঠে চোট লেগেছে বলে প্রাথমিক চিকিৎসায় জানা যায়।

দ্য গ্রেট খালির সিডব্লিউই কোম্পানির সঙ্গে রাখি সাওয়ান্তের সম্পর্ক অনেক দিনের। যেখানেই খালি রেসলিং শো করতে যান সেখানেই রাখি পৌঁছে যান।

রাখি জাতীয় একটি দৈনিকের সঙ্গে কথা বলেন। রাখিকে প্রশ্ন করা হয়, আপনি কি ওই রেসলারের বিরুদ্ধে থানাতে এফআইআর করবেন? তিনি বলেন, আমি এফআইআর করব না। আমি বদলা চাই। ভারতীয় হিসাবে গীতা ফোগাট আমার এই মারের বদলা নেবে বলে আশা করছি।
রাখিকে পরে জিজ্ঞেস করা হয়। আপনাকে মারার পিছনে কি ষড়যন্ত্র লুকিয়ে আছে? তিনি সরাসরি উত্তর দেন, তনুশ্রী দত্ত এই ওই রেসলারকে সুপারি দিয়েছে যাতে আমাকে মেরে ফেলা হয়।
আরও পড়ুন: হ্যাশট্যাগ মি টু শব্দ দুটি কে আবিষ্কার করেন? মি টু আন্দোলনের বিস্তারিত ইতিহাস

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …