মানুষ মরলে চিন্তা নেই গরু মরলে চিন্তা বিজেপির: বিমান বসু

সবার খবর নিউজ ডেস্ক: পঞ্চায়েত নির্বাচন যত এগিয়ে আসছে সমস্ত রাজনৈতিক দলগুলি তাদের নির্বাচনী প্রচার শুরু করে দিচ্ছেন ক্রমশই। ইতিমধ্যেই রাজ্য বামফ্রন্টের সম্মেলন ও জনসংযোগ শুরু হয়েছে জেলায় জেলায়। রাজ্য নেতৃত্ব সেই জনসংযোগ করতে বিশেষ ভাবেই পৌছে যাচ্ছেন মানুষের কাছে।
পূর্ব বর্ধমানের জেলা সম্মেলন শুরু হয়েছে গত ৫ তারিখ, চলবে ৭ তারিখ পর্যন্ত। এই উপলক্ষে জেলা টাউন হল ময়দানে একটি প্রকাশ্য সমাবেশ হয়ে গেল গতকাল। এই সমাবেশে আক্রমনাত্বক ভঙ্গিতে দেখা গেল বামফ্রন্টের রাজ্য সম্পাদক তথা বর্ষিয়ান কমিউনিষ্ট নেতা বিমান বসুকে। তিনি কেন্দ্র এবং রাজ্য সরকারের বিরুদ্ধে নিজস্ব ভঙ্গিমায় আবারও সরব হন। তিনি বলেন, ‘বিজেপি সাম্প্রদায়িক। দেশকে বিভাজন করতে চাইছে। বিজেপির গো–রক্ষায় যত মাথা ব্যথা, মানুষ রক্ষায় অত ব্যথা নেই। তা বলে গরুকে মেরে ফেলতে বলছি না, গরু রক্ষা করুন। কিন্তু মানুষকে বাদ দিয়ে গরুকে রক্ষা করলে মানবভূমি ধ্বংস হতে বাধ্য। বিজেপি কে কি খাবে এই কথা বলতে চাইছে আসলে।’
পাশাপাশি দলীয় নেতা কর্মীদের আরও মানুষের কাছে পৌছানো ও মানুষের দাবি-দাওয়া, সুবিধা-অসুবিধার কথা শুনতে বলেন বিমান বসু। এছাড়াও এদিনের সমাবেশে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির সদস্য মদন ঘোষ, রাজ্য কমিটির সদস্য অমল হালদার ও জেলা সম্পাদক অচিন্ত্য মল্লিক প্রমুখ নেতৃত্ব।
আরও পড়ুন: ব্রিটিশ রাজ থেকে কোটিপতির দিকে ভারত, 10% জনগণের 55% সম্পদ

Check Also

কুমিল্লায় ধর্ষণ

শিক্ষকের ধর্ষণে মা ৭ম শ্রেনির ছাত্রী, চাচার ধর্ষণে মা ভাতিজি

কুমিল্লায় ধর্ষণ – শিক্ষক কিংবা নিকট আত্মীয় কারো কাছেই কি নিরাপত্তা নয় নারীরা?কুমিল্লার চৌদ্দগ্রামে কোচিং …

Leave a Reply

Your email address will not be published.