Home / খেলার খবর / মুখোমুখি ভারত পাকিস্তান, ভারতের এই ব্যাটসম্যানের চোট, দুই দলের যারা যারা খেলবেন

মুখোমুখি ভারত পাকিস্তান, ভারতের এই ব্যাটসম্যানের চোট, দুই দলের যারা যারা খেলবেন

সবার খবর, স্পোর্টস ডেস্ক: মুখোমুখি ভারত পাকিস্তান, ভারতের এই তারকা ব্যাটসম্যানের চোট, দুই দলের যারা যারা খেলবেন
যে ম্যাচের-এর জন্য প্রহর গুনছিল সকল ক্রিকেটপ্রেমী দর্শক তা আজকেই হতে চলেছে। অর্থাৎ ১৯ সেপ্টেম্বর ভারত পাকিস্তান একে অপরের মুখোমুখি হবে। ওয়ার্ল্ড ক্রিকেটের এটি মেগা ম্যালচ। সকলেই জানেন এশিয়া কাপে ভারত ও পাকিস্তানের ম্যাচটি অতি গুরুত্বপূর্ণ দুই দেশের মর্যাদা রক্ষার্থে। তাই আয়োজকরা এই ম্যাচকে ঘিরে কোনরকম খামতি রাখতে নারাজ। ভারতীয় সময় অনুসারে সন্ধ্যা পাঁচটায় ম্যাচটি শুরু হবে।
ভারত ও পাকিস্তান
এবার এশিয়া কাপ ক্রিকেটে শুরু থেকেই উলটপূরন দেখতে পাচ্ছে ক্রিকেটপ্রেমীরা। এশিয়া কাপের প্রথম ম্যাচেই বাংলাদেশ হারিয়েছিল শ্রীলঙ্কাকে। দ্বিতীয় ম্যাচে শ্রীলঙ্কা মুখোমুখি হয়েছিল আফগানিস্তানের। বড় অঘটনটি ঘটিয়েছিলেন আফগান ক্রিকেটাররা শ্রীলঙ্কাকে হারিয়ে দিয়ে। ফলে দুটি ম্যাচ খেলে এসে কাপ থেকে ছিটকে যায় শ্রীলংকা। ভারত তাদের প্রথম ম্যাচে হংকংকে হারিয় মাত্র ২৬ রানে। ভারতের মতো একটি শক্তিশালী দলের সামনে যেভাবে হংকং দল প্রতিদ্বন্দিতা করেছিল তা সত্যিই চিন্তায় রেখেছে ভারতীয় টিম ম্যানেজমেন্টকে। ম্যাচটিতে শিখর ধাওয়ান ১২৭ রান করেন ও আম্বাতি রাইডু ৬০ রানের একটি ইনিংস খেলেন। ভারত নির্ধারিত ৫০ ওভারে ২৮৫ রান করে। পরবর্তীতে হংকং ব্যাট করতে নেমে ১৭৪ রানের পার্টনারশিপ গড়ে দেয় প্রথম উইকেট জুটিতেই। নিজাকাত খান ৯২ ও হংকং-এর অধিনায়ক আংশুমান রাত ৭৩ রানের ইনিংস খেলেন। শুরুটা ভালো করলেও পরবর্তী ব্যাটসম্যানরা ঠিকভাবে সামলাতে পারেননি ভারতীয় বোলারদের।
কেদার যাদব আইপিএলের চোট পেয়েছিলেন। এশিয়া কাপে ভারতীয় দলের সদস্য তিনি। দুঃখের বিষয় কেদার পুনরায় চোট পান। যা দুশ্চিন্তা বাড়িয়েছে ভারতীয় ক্রিকেট টিম ম্যানেজমেন্টের। সম্ভবত তিনি ভারত পাকিস্তানের এই ম্যাচেও দলের বাইরে থাকবেন। চলুন দেখে নিই দুই দলের সম্ভাব্য একাদশ কেমন হতে পারে।
পাকিস্তানের একাদশ
পাকিস্তানের সম্ভব্য একাদশ: সরফরাজ আহমদ(অধিনায়ক), ফাকার জামান, ইমাদ, বাবর আজম, শোয়েব মালিক, হাফিজ, শাদাব খান, আজহার, মোহাম্মদ আমির, হাসান আলি, রিয়াজ।
ভারতীয় দল
ভারতের সম্ভব্য একাদশ: রোহিত শর্মা(অধিনায়ক), কেএল রাহুল, শিখর ধাওয়ান, আম্বাতি রাইডু, মণীষ পান্ডে, এমএস ধোনি, হার্দিক পান্ডীয়া, কুলদিপ যাদব, যুবেন্দ্র চাহাল, ভুবেনশ্বর কুমার, জাসপ্রীত বুমরাহ।
আরও পড়ুন: তৃতীয় বারের মতো খেতাব জিতে নিল নাইট রাইডার্স। শাহরুখের মুখে চওড়া হাসি

Check Also

bangladesh vs srilanka 2020

অনিশ্চয়তায় পূর্ণ টাইগারদের শ্রীলঙ্কা সফর

Bangladesh VS Srilanka 2020: বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার সম্ভাব্য তারিখ ৭ থেকে ১০ সেপ্টেম্বর। তবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *