Home / জাতীয় / মুর্শিদাবাদ বাস দুর্ঘটনা : মূখ্যমন্ত্রীর দরদি রূপ দেখল সারাদেশ

মুর্শিদাবাদ বাস দুর্ঘটনা : মূখ্যমন্ত্রীর দরদি রূপ দেখল সারাদেশ

সবার খবর, নিজেস্ব প্রতিনিধি: গতকাল মুর্শিদাবাদের বালিরঘাটে ঘটে মর্মান্তিক বাস দুর্ঘটনা। সেই ঘটনার রেস ছড়িয়ে পড়ে রাজ্য জুড়ে। সোস্যাল মিডিয়াতে দেশ বিদেশ থেকে আসতে থাকে সমবেদনা। সাধারণ মানুষ টিভির পর্দা থেকে এক মুহূর্তের জন্যে চোখ সরাননি গতকাল। কারও কারও নিজেরই অজান্তেই গড়িয়ে পড়েছে চোখের জল। সবাই ভাষা হারিয়েছেন সোমবার সারাদিন। আজ মঙ্গলবারও ছন্দে ফিরতে পারছেন না নদিয়া মুর্শিদাবাদের সাধারণ মানুষ। গতকালকের আতঙ্ক এখনও তাঁদের চোখে-মুখে স্পষ্টই।
গতকাল ৩৭ টি মৃতদেহ উদ্ধার হয় বালিরঘাটের ভৈরব থেকে। আজ আরও কিছু মৃত দেহ উদ্ধার হয়েছে। এখন পর্যন্ত এই দুর্ঘটনায় মৃতের সংখ্যা দাড়িয়েছে ৪১। মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি আছেন সাত জন।
bus accident
সোমবার ঘটনার খবর পেয়েই মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গতকালের সমস্ত কর্মসূচি বাতিল করে এসে পৌঁছন বালিরঘাটের দুর্ঘটনাস্থলে। আরও একবার পশ্চিমবঙ্গের মূখ্যমন্ত্রীর দরদী মনের স্পস্ট ছবিটি দেখলেন দেশের মানুষ। না তিনি দেখাতে আসেননি, এসেছিলেন দুর্ঘটনাপীড়িত মানুষের পাশে দাঁড়াতে। তিনি সাধারন মানুষের পাশে দাঁড়িয়েই উদ্ধার কাজে তদারকি করেন। তখন একের পর এক মৃত দেহ উদ্ধার হচ্ছে বাসের ভেতর থেকে। সেখান থেকে মূখ্যমন্ত্রী ছুটে যান মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। হাসপাতাল কর্তৃপক্ষকে কড়া নির্দেশ দেন, যাতে ব্যবস্থায় কোনো ত্রুটি না থাকে। মৃতদের পরিবার-পরিজন যেন কোনো রকম হয়রানির স্বীকার না হয়। যত দ্রূত সম্ভব পরিবারের হাতে ডেথ সার্টিফিকেট ও মৃতদেহ তুলে দেওয়ার নির্দেশ দেন মূখ্যমন্ত্রী। পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারি ও পরিবহন সচিব আলাপন বন্দ্যোপাধ্যায় দুর্ঘটনাস্থলে পৌছান।
বালিরঘাট
প্রসঙ্গত উল্লেখ্য, সোমবার ভোরে একটি লরিকে বাঁচাতে গিয়ে মর্মান্তিক এই দুর্ঘটনা ঘটে। বালিরঘাটের নলীনি বাগচী সেতুর রেলিং ভেঙে সরকারি ওই বাসটি নদীতে পড়ে যায়। এখন পর্যন্ত উদ্ধার কাজ চলছে।
আরও পড়ুন: পদ্মাবত নিয়ে বিজেপির মুখ পুড়লো সামনে এলো ভয়ানক ভিডিও

Check Also

ধর্ষন ও ভিডিও ধারন

নোয়াখালীর ধর্ষণ ঘটনার মতো গোপালগঞ্জে ধর্ষন ও ভিডিও ধারন

ধর্ষন ও ভিডিও ধারন – নোয়াখালীতে বিবিস্ত্র করে নারী নিপীড়নের রেশ এখনো কাটেনি এরি মধ্যে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *