Home / বিনোদন / মেকআপ বিহীন রাধিকা আপ্তে দেখতে কেমন তা একবার নিজ চোখেই দেখে নিন

মেকআপ বিহীন রাধিকা আপ্তে দেখতে কেমন তা একবার নিজ চোখেই দেখে নিন

সবার খবর, ওয়েব ডেস্ক: রাধিকা আপ্তে সাম্প্রতিক সময়ে বলিউডে একটি অতি পরিচিত মুখ। রাধিকা আপ্তের সৌন্দর্য সকলকে মুগ্ধ করে। বিশেষ করে তরুণরা তাকে নিয়ে স্বপ্ন দেখতে ভালোবাসেন। সাম্প্রতিককালে রাধিকা আপ্তের একটি বিনা মেকআপ-এর ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে ব্যাপকভাবে ভাইরাল হচ্ছে। মেকআপ বিহীন অবস্থাতেও রাধিকা আপ্তেকে বেশ সুন্দর দেখাচ্ছে। মনে করা হচ্ছে, এই ছবিগুলি সম্ভবত তার নিজের বাড়িতেই তোলা। কিছুদিন আগেই রাধিকা আপ্তের নেটফ্লিক্স-এ একটি ছবি মুক্তি পায় । যেখানে তাকে অনেক দৃশ্যেই বোল্ড ভূমিকায় অভিনয় করতে দেখা গেছে।
রাথিকার কিছু ছবি
রাধিকা
রাধিকা আপ্তে ৭ সেপ্টেম্বর ১৯৮৫তে মহারাষ্ট্রের পুনেতে জন্মগ্রহণ করেন। তিনি ২০০৯ সাল থেকে তাঁর অভিনয় জীবন শুরু করেছেন। রাধিকা আপ্তেকে বলিউডের বোল্ড অ্যাক্ট্রেস হিসাবেই সকলে জানে। রাধিকা আপ্তের বেশিরভাগ সিনেমাতেই বোল্ড দৃশ্যের ছড়াছড়ি। রাধিকা আপ্তেকে সকলে বোল্ড দৃশ্যেই দেখতে ভালোবাসে।
আপ্তে
রাধিকা আপ্তে বলিউডে তাঁর ফিল্ম কেরিয়ার শুরু করেন সঞ্জয় দত্ত ও শহীদ কাপুরের সিনেমা ‘ওহ লাইফ হো তো এইসি’ দিয়ে। তারপর অন্তহীন নামে একটি বাংলা ড্রামা সিরিয়ালেও কাজ করেন তিনি। রাধিকা আপ্তে একমাত্র অভিনেতা যে হিন্দি, বাংলা, মালায়লাম, তেলুগু ও ইংলিশ এই পাঁচ ভাষার সিনেমাতে কাজ করেছেন। মাঝি: দ্য মাউন্টেন ম্যান ও প্যাডম্যান তার জীবনের সফল সিনেমা।
আরও পড়ুন: বলিউড তারকারা স্কুল জীবনে কেমন ছিলেন দেখতে?

Check Also

রাখি সাওয়ান্ত

ভিডিও: রাখি সাওয়ান্ত মার খেলেন রেসলারের হাতে! গুরুতর চোট নিয়ে হাসপাতালে ভর্তি

সবার খবর, ওয়েব ডেস্ক: বিতর্কিত মন্তব্য করে সব সময় সংবাদ শিরোনামে থাকতে পছন্দ করেন রাখি …