যেই বাচ্চাকে রবীনা সেট থেকে বের করে দিয়েছিলেন, তিনিই আজ সুপারস্টার: এটাই বোধ হয় সফলতা

সবার খবর, ওয়েব ডেস্ক: নব্বইয়ের দশকের সেরা অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন রবীনা ট্যান্ডন। শুধু ভারতে নয় সারা বিশ্বে এই অভিনেত্রীর ফলোয়ার্স সংখ্যা নেহাতই কম নয়। ওই সময় রবীনা ট্যান্ডন খুবই ব্যস্ত একজন নায়িকা ছিলেন। তার সাথে গোবিন্দাকে বেস পছন্দ করেছিল ভারতীয় সিনেপ্রেমীরা। সকলেই জানি একজন স্টার হয়ে গেলে আর নিচের দিকে ফিরে তাকান না। একটু অহংকারও বেড়ে যায়। এমনিতে রবীনা ট্যান্ডনের হৃদয় খুব কোমল প্রকৃতির। কিন্তু রবীনাও তো একজন মানুষ তারও কিছু ভুল হয়েছিল।
রবিনা
সেই সময় ভারতীয় সিনেমার শুটিং সাধারণত ভারতের নানা সৌন্দর্যময় স্থানে করতে দেখা যেত। ভারতের মানুষ যেহেতু স্টার দের ভগবান এর সমতুল্য মনে করত সেহেতু শুটিং দেখার জন্য অনেক মানুষের ভিড় জমত। কিছু কিছু সময় বলিউডের এই কলাকুশলীরা খুব ভালো চোখে নিতেন না ব্যাপারটিকে। রবীনাও শুটিং স্পটে ভিড় দেখে বিরক্ত হয়ে গিয়েছিলেন একদিন। তিনি এক বাচ্চাকে সেই শুটিং স্পট থেকে বের করে দিয়েছিলেন সেদিন। বর্তমান সময়ে সেই বাচ্চাই বলিউডের সুপারস্টার।
রনবীর সিং
সেই বাচ্চা আর কেউ নন তিনি হলেন রণবীর সিং। রণবীর সিং ছোটকালে রবীনা ট্যান্ডনের বিশাল বড় ভক্ত ছিলেন। তাই বাড়ির পাশেই রবীনা ট্যান্ডন-এর শুটিং হচ্ছে আর রণবীর সেখানে যাবে না সেটা কি কখনো হতে পারে। সেও পৌঁছে গিয়েছিল সেই শুটিং স্পটে। রণবীর সিংয়ের বয়স তখন মাত্র ১২ বছর। রণবীর সিং কিছু একটা নিয়ে দুষ্টুমি করছিল। যা মোটেও পছন্দ হয়নি রবীনা ট্যান্ডন-এর। ফলে ছোট্ট রণবীরকে সেখান থেকে বের করে দেওয়া হয়। উল্লেখ্য রবীনা নিজেই এই সব কথাগুলো বলেছিলেন ‘কমেডি নাইটস উইথ কপিল’ শো-তে। কিন্তু সেই বাচ্চাই আজ বলিউড কাঁপিয়ে চলেছেন। এরই নাম বোধহয় সফলতা।
আরও পড়ুন: বিবাহ বিচ্ছেদের পরেও এক হয়েছে এই বলিউড জুটি: পুরনো প্রেম ফিরে এসেছে

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.