যেসব বলিউড অভিনেত্রীরা ভারতীয়দের সঙ্গে নয় সংসার করছেন বিদেশীদের সঙ্গে

সবার খবর, বিনোদন ডেস্ক: অনেক বলিউড অভিনেত্রী আছেন যাঁরা সৌন্দর্যের পাশাপাশি অভিনয় দিয়ে মানুষের মন জয় করেছেন। এখনও করছেন। মনে রাখবেন, তাঁদের সংখ্যা নেহাত কমও নয়। খ্যাতির শিখরে পৌঁছে তাঁরা নিজেদের প্রতিষ্ঠিত করেছেন বলিউড ইন্ডাস্ট্রিতে। বলিউডের অনেক সেলেব অভিনেত্রী নিজেদের জীবন সঙ্গী হিসেবে বেছেছেন বিদেশী কোনও যুবক বা ব্যক্তিকে। আমরা আজকের এই আর্টিক্‌লে আলোচনা করবো বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির সেইসব সেলেব অভিনেত্রীদের নিয়েই।
শেলিনা জেটলি
শেলিনা জেটলি: বলিউড অভিনেত্রী শেলিনা জেটলি একজন সুন্দরী বলিউড ও দক্ষ অভিনেত্রী হিসেবেই অত্যন্ত সুপরিচিত। অভিনয় দিয়েই দশর্কদের মন জয় করেছেন শেলিনা। বলিউড ইন্ডাস্ট্রিতে ওঁর বেশ কিছু ছবি সাফল্য পেয়েছে। এই অভিনেত্রী বলিউডে জনপ্রিয় হওয়া সত্ত্বেও বিয়ে করেছেন একজন আমেরিকান নাগরিক পিটার হগকে। পিটার পেশায় একজন বিজনেসম্যান। বর্তমানে এই দম্পতি সুখে জীবনযাপন করছেন।
মাধুরী দীক্ষিত
মাধুরী দীক্ষিত: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম লাবণ্যময়ী অভিনেত্রী মাধুরী দীক্ষিতকে চেনেন না এমন ব্যক্তি বোধহয় সংখ্যাতে নগণ্যই পাওয়া যাবে। ওঁর অভিনয় ও ডান্সে এখনও হিল্লোলিত হয় তামাম দুনিয়া জুড়ে ছড়িয়ে ছিটিয়ে থাকা সিনেমাপ্রেমীরা। মাধুরীর জীবন সঙ্গী বিখ্যাত চিকিৎসক ডঃ নেনে। থাকেন বিদেশে। সেখানে ডাঃ নেনে একজন সফল চিকিৎসক। ১৯৬২ সালে নেনের পরিবার ভারত ছেড়ে চলে যান। তিনি লন্ডনে জন্মগ্রহণ করেন এবং আমেরিকাতে বর্তমানে বসবাস করেছেন।
নিনা গুপ্তা
নীনা গুপ্ত: বিয়ের আগেই বলিউড অভিনেত্রী নীনা গুপ্ত গর্ভবতী হওয়ায় এক সময় বেশ শোরগোল পড়ে গিয়েছিল, বলিউড ইন্ডাস্ট্রিসহ পুরো দেশ জুড়ে। সংবাদপত্রগুলিও এই সংবাদ উপস্থাপন করতে সেসময় ফুরিয়েছেন অসংখ্য নিউজ প্রিন্ট। নীনা ওয়েষ্ট ইন্ডিজের জনপ্রিয় ক্রিকেটার ভিভিয়ান রিচার্ডকে বিয়ে করে সুখের সংসারযাপন করছেন। নীনা ও রিচার্ডের কন্যা মেসবা একজন ফ্যাশন ডিজাইনার।
প্রীতি জিন্টা
প্রীতি জিন্টা: বলিউডে ডিম্পল গার্ল নামে পরিচিত প্রীতি জিন্টা দীর্ঘদিন ডেটিং করেন জিন গুনডেফ নামে এক আমেরিকান ব্যবসায়ীকে। পরে তাঁরা বিয়ে করেন।
শ্রিয়া শেরণ
শ্রিয়া শরণ: বলিউডের এই অভিনেত্রী বিয়ে করেন তাঁর রাশিয়ান প্রেমিক আন্দ্রে কোশাচিভ।
রাধিকা আপ্তে
রাধিকা আপ্তে: বলিউড ইন্ডাস্ট্রির এই অভিনেত্রী বলিউড তো বটেই টলিউড ও ভারতীয় অন্য ভাষার বেশ অনেক ছবিতেই অভিনয় করে প্রবল সাফল্য পেয়েছেন। রাধিকা ব্রিটিশ সংগীতশিল্পী বেনেদিক্টকে বিয়ে করেছেন। এই দম্পতি এখন বলিউডে কাজ করছেন।
Read More: ভারতের সেরা ৬ জন অ্যাক্সান হিরো, এর মধ্যে এক জন বাঙালি

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.