Home / খেলার খবর / যেসব ভারতীয় ক্রিকেট প্লেয়ারদের সোস্যাল মিডিয়াতে ফলোয়ার্স দেখলে আপনার চোখ কপালে উঠতে পারে

যেসব ভারতীয় ক্রিকেট প্লেয়ারদের সোস্যাল মিডিয়াতে ফলোয়ার্স দেখলে আপনার চোখ কপালে উঠতে পারে

সবার খবর, খেলাধুলা ডেস্ক: ভারতীয় ক্রিকেট দলের প্লেয়াররা মাঠে তো তাদের সেরাটা উজাড় করে দেয় সে বিষয়ে কোনো সন্দেহ নেই। তাদের খেলা, চলা ফেরা এমন কি হেয়ার স্টাইল পর্যন্ত মানুষ নকল করার চেষ্টা করে। ভারতীয় ক্রিকেটাররা মাঠের মতো মাঠের বাইরে সোস্যাল মিডিয়াতেও পপুলার। আজকে আমরা আপনাদের কয়েক জন ক্রিকেটারের নাম বলতে চলেছি যারা সোস্যাল মিডিয়াতে খুব অ্যাক্টিভ। দেখা যাক আপনার প্রিয় প্লেয়ার কতো নম্বর স্থানে অবস্থান করছে।
বিরাট কোহলি
বিরাট কোহলি: ভারতীয় দলের অধিনায়ক ও বর্তমান সময়ের সেরা ব্যাটসম্যান বিরাট কোহলি যে ভাবে মাঠে ব্যাট চালান ঠিক একই ভাবে খবরের লাইম লাইট কেড়ে নিতেও ওস্তাদ। এই সময় বিরাট কোহলি সবচেয়ে আলোচিত ক্রিকেটার গোটা পৃথিবীতে। সোস্যাল মিডিয়ার কথা বলতে গেলে বলতে হয় বিরাটের ভক্তের সংখ্যা নেহাত কম নয়। সারা পৃথিবীতে ছড়িয়ে আছে তার ভক্তকূল। কোহলি গুরুত্বপূর্ণ আপডেটগুলো সোস্যাল মিডিয়াতেই দেন। টুইটারে তার ২৫.৯ মিলিয়ান এবং ইন্সটাগ্রামে ২৩.৩ মিলিয়ান ফলোয়ার্স আছে।
শচীন
শচীন তেন্ডুলকার: বিরাট কোহলির পর যে ভারতীয় ক্রিকেটারের নাম আসে তিনি হলেন শচীন তেন্ডুলকার। ঠিক ধরেছেন অবসর নিলে কি হবে শচীনের ভক্তের সংখ্যাও কম নয়। বিরাট কোহলির পরেই আসছে শচীনের নাম। শচীন তেন্ডুলকার সোস্যাল মিডিয়াতে খুব সক্রিয় থাকেন। টুইটারে শচীনের ২৬.৬ মিলিয়ান এবং ইন্সটাগ্রামে শচীনের ফলোয়ার্স বিরাটের চাইতে অনেক কম ১১.১ মিলিয়ান। ধোনি
মহেন্দ্র সিং ধোনি: ভারতীয় ক্রিকেট দলের বিশ্বকাপ জয়ী প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি সোস্যাল মিডিয়াতে খুব সক্রিয়। সোস্যাল মিডিয়াতে পপুলারিটির দিক থেকে ধোনি তিন নম্বর স্থানে অবস্থান করছেন। ধোনির টুইটারে ৭.১১ মিলিয়ান এবং ইন্সটাগ্রামে ১০.৮ মিলিয়ান ফলোয়ার্স আছে। ফলোয়ার্স সংখ্যা দেখে বোঝাই যাচ্ছে তিনি ইন্সটাগ্রামে বেশ অ্যাক্টিভ। শেওয়াগ
বিরেন্দ্র শেওয়াগ: ভারতীয় দলের প্রাক্তন ওপেনার ব্যাটসম্যান বিরেন্দ্র শেওয়াগকে সোস্যাল মিডিয়ার কিং বলা হয়। মাঝেই মাঝেই তার বিতর্কিত পোস্ট আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকে। তার টুইটার একাউন্টে ১৭.৬ মিলিয়ান এবং ইন্সটাগ্রামে ৩.২ মিলিয়ান।
এই প্লেয়ারদের মধ্যে আপনি সোস্যাল মিডিয়াতে কাকে ফলো করেন? লিখে জানান আমাদের।
Read More: ইমরান খানের শপথ গ্রহন অনুষ্ঠানে কোন কোন ভারতীয় ক্রিকেটার উপস্থিত থাকছেন?

Check Also

bangladesh vs srilanka 2020

অনিশ্চয়তায় পূর্ণ টাইগারদের শ্রীলঙ্কা সফর

Bangladesh VS Srilanka 2020: বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার সম্ভাব্য তারিখ ৭ থেকে ১০ সেপ্টেম্বর। তবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *