রবীনা ট্যান্ডনের মেয়ের ভেতর ১৩ বছর বয়সেই সেলিব্রেটির ছায়া

সবার খবর, বিনোদন ডেস্ক: ৯০ দশকের সবচেয়ে আলোচিত অভিনেত্রী ছিলেন রবীনা ট্যান্ডন।। তাকে অনেকেই মাস্ত মাস্ত গার্ল হিসেবে চিনে থাকেন। রবীনা ট্যান্ডন ১৯৯২ সালে ‘পাথ্থর কে ফুল’ নামের একটি সিনেমা দিয়ে বলিউডে পা রাখেন। পাথ্থরকে ফুল রবীনা ট্যান্ডন-এর সফল ব্যবসায়ী ছবি ছিল। ফলে তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। এরপর একের পর এক হিট ছবি উপহার দেন ভক্তদের।
রবিনা
উল্লেখ্য, রবীনা ট্যান্ডন যখন প্রথম ছবির অফার পান তখন তিনি মাত্র কলেজে পা দিয়েছেন। তারপর পড়াশোনার পাঠ চুকিয়ে মোটামুটি বলিউডে পাকাপোক্ত ভাবে কাজ করতে শুরু করেন এই সুন্দরী অভিনেত্রী। ১৯৯৪ সালে অক্ষয় কুমারের বিপরীতে ‘মোহরা’ ছবিতে অভিনয় করেছিলেন রবীনা ট্যান্ডন। তারপর রাতারাতি বলিউডে সবচাইতে জনপ্রিয় অভিনেত্রীতে হিসেবে পরিচিত হয়ে যান রবীনা। আর এই ছবির কারণেই তাকে সাধারণত ‘মাস্ত মাস্ত গার্ল’ হিসেবে সকলে চেনেন বা জানেন।
রবীনা ট্যান্ডনের মেয়ে
১৯৯০ সালের আগে যখন রবীনা বিয়ে করেননি তখন তিনি দুই বাচ্চাকে দত্তক নেন। রবীনা ট্যান্ডন বিজনেসম্যান অনিল থাদানি কে বিয়ে করেন। তাদের নিজের দুটি সন্তানও আছে। একজন রাশা থাডানি ও অন্যজন রানবির থাডানি।
রবীনার মেয়ে
সম্প্রতি বলিউড অভিনেতা অভিনেত্রীদের বাচ্চারা বেশ সোশ্যাল মিডিয়াতে আলোচনার কেন্দ্রবিন্দুতে থাকেন। রবীনা ট্যান্ডন-এর মেয়ে রাশাও সোশ্যাল মিডিয়াতে ঝড় তুলেছেন। বর্তমানে রাশার একটি সবুজ ড্রেস পরা ছবি খুব ভাইরাল হচ্ছে। সেই পোশাকে তাকে খুব কিউটও লাগছে। চলন বলনে তাকে অনেকটা তার মায়ের মতোই মনে হচ্ছে।

আরও পড়ুন: সালমান খানের এই নায়িকা ৪৯ বছরেও ২০ বছর বয়সীর মতো চেহরা ধরে রেখেছেন

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.