রাণী রাসমনির জন্মদিন পালন হলো সেটেই

সবার খবর, বিনোদন ডেস্ক: বাংলা টিভি সিরিয়ালের এখন রমরমা বাজার। এই টিভি সিরিয়ালকে কেন্দ্র করেই টলি ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করেছে অনেক মুখ। কেউ মানুষের মনে যায়গা করে নিচ্ছেন স্থায়ীভাবে। এমন মুখ খোঁজ করলে নেহাত কম জনকেই পাওয়া যাবে না। সময়ের সঙ্গে সঙ্গে কেউ টিকে থাকেন। আবার কেউ সময়ের বহমান স্রোতে হারিয়ে যান। সেইসব যায়গা আবার দখল করে নেন আবার নতুন কেউ এসে। এটাই তো কালের নিয়ম। আর এই কালের নিয়মের বাইরে কেউই নয়।
রানী রাসমনি
এখন আলোচনার শীর্ষে যে বাংলা টিভি সিরিয়ালগুলি তার মধ্যিখানে অবশ্যই উল্লেখ করতেই হয় ‘রাণী রাসমণি’ সিরিয়ালটির নাম। এই সিরিয়ালে দেখানো হচ্ছে, স্বাধীনতাপূর্ব বাংলার নবজাগরণে রাণী রাসমণির বিভিন্ন কাজকর্ম। দেখানো হচ্ছে, কি করে এই মহিয়সী নারী সংসারের মধ্যে থেকেও সংসারের বাইরের জগতকে সামলেছেন। গ্রহণ করেছেন সাবেকিয়ানাকে সম্মান করেও আধুনিকতাকে। এই বাংলা টেলিভিশন ধারাবাহিকে রাণী রাসমণির ভূমিকায় অভিনয় করেছেন দ্বিতীপ্রিয়া রায়। দ্বিতীপ্রিয়ার সাহসী ও মননশীল অভিনয় সকলের মনে দাগ কেটেছে।
দ্বিতীপ্রিয়া
খুব অল্প বয়সেই দ্বিতীপ্রিয়া বাংলা টেলিভিশান সিরিয়ালে আত্মপ্রকাশ করে। সেই ছোট্ট মেয়েটি এখন ষোড়ষী তরুণী। গত ১০ আগস্ট দ্বিতীপ্রিয়া সেলিব্রেট করলো ওর ১৬তম জন্মদিনটি। জন্মদিন তো কি! এই দিনও সে কাজের মাঝেই ডুবে থাকলো ‘রাণী রাসমণি’-র সেটে। সেখানেই ও-জন্মদিন সেলিব্রেট করলো অন্যান্য কলাকূশলীদের সঙ্গে। নানান উপহার সামগ্রীতে দ্বিতীপ্রিয়াকে ভরিয়ে দিলেন তাঁরা। বর্তমানে একাদশ শ্রেণীর ছাত্রী এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি পড়াশোনাও সমান তালে তাল মিলিয়ে চলছে দ্বিতীপ্রিয়ার।
আরও পড়ুন: অনেক দিন পর আমিরের সঙ্গে মঞ্চ মাতলেন ঐশ্বর্য

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.