Home / জাতীয় / রিফাত হত্যার মূলহোতা মিন্নি – রিফাতকে রক্ষার চেষ্টা ছিলো মিন্নির অভিনয়

রিফাত হত্যার মূলহোতা মিন্নি – রিফাতকে রক্ষার চেষ্টা ছিলো মিন্নির অভিনয়

রিফাত হত্যার মূলহোতা মিন্নিঃ বরগুনার চাঞ্চল্যকর রিফাত হত্যার মূলহোতা মিন্নি স্বামীকে রক্ষার চেষ্টা ছিলো তার অভিনয়।পূর্নাজ্ঞ রায়ে বলা হয়েছে সুকৌশলে রিফাতকে হত্যায় সহয়াতা করেছেন মিন্নি নিজেই।

গেল ৩০ সেপ্টেম্বর বরগুনার বহুল আলোচিত রিফাত হত্যার রায়ে মিন্নিসহ ৬ জনের মৃত্যুদণ্ড দেয় আদালত কি আছে সেই রায়ে, কেনই বা সাক্ষি থেকে মৃত্যুদণ্ড প্রাপ্ত হলেন মিন্নি তা বিস্তারিত উল্লেখ করা হয়েছে রায়ে।

২৩২ পৃষ্টার রায়ে বলা হয় রিফাত হত্যার মূল পরিকল্পনা মূল হোতা আসামী মিন্নি।তার উদ্যোগেই আসামী নতন বন্ড সাড়া দেয়।তারা পরস্পর পরামর্শ করে পরিকল্পনাটি প্রনয়ন করে।আসামী নয়ন বন্ড আসামী রিফাত ফরাজির সাথে পরামর্শ করে চূড়ান্ত করে এটি।

এবং সেই অনুযায়ী ঘটনার সময় আসামী নয়ন বন্ড, রিফাত ফরাজি, রাব্বি আকন, টিকটক হৃদয়, সিফাত, মোঃ হাসান ও মিন্নি উক্ত পরিকল্পনা মোতাবেক ভিকটিম রিফাত শরীফকে হত্যার প্রমানিত ভূমিকা পালন করে।

সেই সাথে নয়ন বন্দ সিফাত ফরাজি ভিকটিম রিফাত শরীফকে কোপানোর সময় অভিনয় করছিলেন মিন্নি এবং এই সম্মলিত কোপানোর ফলেই রিফাত শরীফ মারা যায়।

রায়ে ২১৯ পৃষ্টায় বলা হয় ভিডিওতে দেখা যায় আসামী রিফাত ফরাজি, রাব্বি আকন, টিকটক হৃদয়, সিফাত, মো হাসান ও মিন্নির ভূমিকা পাশাপাশি বিশ্লেষন করে দেখা যায় ঘটনায় তাদের অঙ্গভঙ্গি, হাবভাব, গতিবিধি ইত্যাদি হতে বুঝা যায় তাদের ভূমিকা বিচ্ছিন্ন ছিলোনা।এবং এটা তাদের সক্রিয় অংশগ্রহণ ছিলো।ভিকটিম রিফাত শরীফকে হত্যা করায় ছিলো উক্ত আসামীদের অভিন্ন উদ্দেশ্য।

আরো পড়ুনঃ রিফাত হত্যার রায় – মিন্নিসহ ৬ আসামির ফাঁসির আদেশ

রায়ের ২১৭ নং পৃষ্টায় বলা হয় এই মামলার ভিডিও ফুটেজ দুইটি অত্যন্ত গুরুত্বপূর্ণ ও জীবন্ত সাক্ষ্য।এই সময় মিন্নির সাহায্য করার ঘটনা রক্ষা করার কৌশল মনে হলেও সে তার স্বামীকে রক্ষা করতে ঢাল না হয়ে অন্যদের দিকে নির্বিকভাবে নিরস্ত্র করার চেষ্টা করছিলো।যাতে আসামীদের সাথে তার সম্পর্কের গভিরতা প্রকাশ পাওয়া যায়।

সূত্রঃ চ্যানেল ২৪

Check Also

ধর্ষন ও ভিডিও ধারন

নোয়াখালীর ধর্ষণ ঘটনার মতো গোপালগঞ্জে ধর্ষন ও ভিডিও ধারন

ধর্ষন ও ভিডিও ধারন – নোয়াখালীতে বিবিস্ত্র করে নারী নিপীড়নের রেশ এখনো কাটেনি এরি মধ্যে …