রিয়া চক্রবর্তী আকর্ষণীয় স্টাইলে ফিরে এসেছেন

রিয়া চক্রবর্তী ছবি: সোশ্যাল মিডিয়ায় (ইনস্টাগ্রাম) রিয়া চক্রবর্তী একটি ছবি পোস্ট করেছেন তা দেখে মনে হচ্ছে অভিনেত্রী তার পুরনো স্টাইলে ফিরে এসেছেন। ট্রান্সপারেন্ট টপে ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন তিনি। এই ছবি দেখে ভক্তরা এভাবেই একটিভ থাকতে পরামর্শ দিচ্ছেন।

রিয়া চক্রবর্তী আকর্ষণীয় স্টাইল

Rhea Chakraborty In Transparent Dress: রিয়া চক্রবর্তী এখন আবারও সোশ্যাল মিডিয়ায় সক্রিয় হচ্ছেন। তিনি ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন, ছবিতে রিয়া তার পুরনো স্টাইলে ফিরে আসতে দেখা যাচ্ছে। রিয়া যে ছবিটি শেয়ার করেছেন তাতে তিনি কালো স্বচ্ছ টপ পরে আছেন। যদিও এটি একরঙা একটি ছবি। রিয়ার খোলা চুল আর চোখের কাজল ছড়াচ্ছে নানা স্টাইল। রিয়ার পেছনে একজন নারীর পেইন্টিংও দেখা যাচ্ছে। রিয়া যেভাবে ঘুরে দাঁড়িয়ে পোজ দিয়েছে, তাতে তাকে সত্যিই সুন্দর লাগছে।

আরো পড়ুনঃ সানি লিওনের মতই হবহু দেখতে আভিরা

অভিনেত্রী পর্দা থেকে দূরে থাকতে পারেন তবে তিনি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ফিরে এসেছেন। সম্প্রতি, তিনি প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের সাথে একটি অদেখা ভিডিও পোস্ট করেছেন, যা ভক্তদের খুব খুশি করেছে। রিয়া-র পাশাপাশি ভক্তরাও পুরনো স্মৃতি মনে করার সুযোগ পেয়েছেন। এ ছাড়া রিয়া ইনাস্টাগ্রামে সময়ে সময়ে তার ছবি পোস্ট করছেন। তাকে এভাবে খুশি দেখে তার ভক্তরাও খুশি।

আরো দেখুনঃ আলিয়া ভাটের হারানো বোন ফিরে পেয়েছে

সম্প্রতি রিয়া অভিনীত ছবি নিয়েও বেশ আলোচনা হয়েছে। ধারনা করা হচ্ছিল যে রিয়া হায়দ্রাবাদে গিয়েছেন এবং দক্ষিণী ইন্ডাস্ট্রি থেকে আবারও ফিরে আসতে পারেন। তবে এখন পর্যন্ত তার চলচ্চিত্র সম্পর্কে কোনো খবর আসেনি। রিয়াকে শেষ দেখা গিয়েছিল চেহেরে ছবিতে। সুশান্ত সিংয়ের মৃত্যুর আগে তিনি এই ছবির শুটিং করেছিলেন। এরপর আর কোনো ছবিতে কাজ করতে পারেননি।

Rhea Chakraborty Instagram

ক্লিক করুন

Check Also

আলিয়া ভাট

Video: আলিয়া ভাটের হারানো বোন ফিরে পেয়েছে

সবার খবর, বিনোদন ডেস্ক: আলিয়া ভাট সাম্প্রতিককালে তার নতুন ছবি ‘গালি বয়’ নিয়ে চর্চার কেন্দ্রা …