Home / জাতীয় / লাশের গাড়িতে ফেন্সিডিল ছড়িয়ে দেয়া হচ্ছে সারা দেশে – ভিডিও

লাশের গাড়িতে ফেন্সিডিল ছড়িয়ে দেয়া হচ্ছে সারা দেশে – ভিডিও

লাশের গাড়িতে ফেন্সিডিলঃ মরদেহবাহী ফ্রিজিং গাড়িতে ফেন্সিডিল পরিবহন করছে কারবারিরা।কাপনের কাপড়ে বোতল মুড়িয়ে ছড়িয়ে দিচ্ছে সারা দেশে।রোববার রাজধানীর ফুলবাড়িয়ায় ৩ হাজার বোতল সহ এই চক্রের চারজনকে গ্রেপ্তার করেছে গোয়ান্দা পুলিশ।ফেন্সিডিল চোরাচালান বন্ধে সীমান্তে নজরদারি বাড়ানোর তাগিদ ডিবির।

অভিযোগ আসে মরদেহবাহী গাড়িতে কুমিল্লা থেকে ফেন্সিডিলের বড় চালান আসছে ঢাকায়। খবর পেয়ে রাজধানীর ফুলবাড়িয়ায় তল্লাশি চালায় পুলিশ।গাড়িটি খুলতেই প্রথমে চোখে পড়ে কাফনের কাপড়ে মোড়ানো চারটি মরদেহ।কাপড় খুলতেই দেখা যায় মরদেহ নয় রয়েছে বস্তাভর্তি ফেন্সিডিল।

চারজনকে আটক করে পুলিশ আর আটককৃতরা জানায় কুমিল্লা সীমান্ত থেকে এসেছে এইসব ফেন্সিডিল।মরদেহ গাড়িতে করে যাচ্ছিলো রাজধানীর বসিলায়।পুলিশ বলছে এরা অনেকদিন ধরে মাদক ব্যবসায় জড়িত।ফেন্সিডিল পরিবহনে বারবার কৌশল পাল্টায় তারা।কখনো ফলের ঝুড়িতে কখনো সবজির ট্রাকে কিন্তু এবার আসলো মরদেহবাহী গাড়িতে।

আরো পড়ুনঃ করোনা আক্রান্ত ট্রাম্প হঠাৎ হাসপাতালের বাইরে, ঝুঁকিতে অন্যরা

গোয়ান্দারা জানিয়েছে কুমিল্লা, চট্টগ্রাম, দিনাজপুর, চাঁপাইনবাবগঞ্জ ও চুয়াডাঙ্গা সীমান্ত দিয়ে প্রতিদিন ডুকছে ফেন্সিডিল।এইসব যারা আনলো এবং যাদের কাছে ফেন্সিডিল যাচ্ছিলো সবাইকে গ্রেপ্তার করা হবে।ডিবি বলছে এই চক্রটি শুধু ফেন্সিডিল নয় আরো বিভিন্ন মাদক কারবারির সাথে জড়িত।

সূত্রঃ ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশন

Check Also

ধর্ষন ও ভিডিও ধারন

নোয়াখালীর ধর্ষণ ঘটনার মতো গোপালগঞ্জে ধর্ষন ও ভিডিও ধারন

ধর্ষন ও ভিডিও ধারন – নোয়াখালীতে বিবিস্ত্র করে নারী নিপীড়নের রেশ এখনো কাটেনি এরি মধ্যে …