Home / বিনোদন / চারিদিকে সমালোচনার ঝড়, লিজা হেডন প্রকাশ্যে স্তন্যপান করালেন সন্তানকে

চারিদিকে সমালোচনার ঝড়, লিজা হেডন প্রকাশ্যে স্তন্যপান করালেন সন্তানকে

সবার খবর, বিনোদন ডেস্ক: আবারো সমালোচনায় বৃদ্ধ বলিউড অভিনেত্রী লিজা হেডন। এবার নিজের পুত্র সন্তানকে প্রকাশ্যে স্তন্যপান করানোর দায়ে সমালোচকদের সমালোচনার মুখে পড়লেন তিনি। যদিও এ প্রথমবার নয়, বিগত দিনেও সমালোচকদের করা মন্তব্য কে ডোন্ট কেয়ার করে নিজের ইচ্ছেয় স্বাধীনতাকে প্রতিষ্ঠা করেছেন লিজা।
লিজার স্তন্যপান
সমালোচনা শুরু হয়, সম্প্রতি লিজা ও পুত্র জ্যাকের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করার পর। সেই ছবিতে দেখা যাচ্ছে, লিজা পুত্রকে কোলে নিয়ে স্তন্যপান করাচ্ছেন। উল্লেখ্য, জ্যাক-এর বয়স এখন মাত্র চার মাস। লিজা সমালোচকদের মুখের উপর জবাব দিয়ে বলেছেন, পৃথিবী জুড়ে অনেক মাকেই প্রকাশ্যে স্তন্যপান করানোর জন্য সমালোচকদের কড়া সমালোচনার শিকার হতে হয়। কিন্তু কেন? কেন একজন মা তার সন্তানকে স্তন্যপান করানোর অপরাধে অপরাধী হবেন? লিজা প্রশ্ন ছুড়ে দিয়েছেন, একজন মা কোথায় কিভাবে তার সন্তানকে স্তন্যপান করাবেন, তাকি সমালোচকরা ঠিক করে দেবেন?


এই প্রথম নয়। বিগত দিনেও সমালোচনার শিকার হয়েছেন লিজা। একবার সমুদ্র সৈকতে বিকিনি পরিহিত অবস্থায় বসে থাকার জন্য ওকে কড়া সমালোচনা করেন সমালোচকরা। তখন চুপ ছিলেন লিজা। কিন্তু এবার আর চুপ থাকলেন না। নিন্দুকদের কড়া জবাব দিলেন তিনি।
Read More: শার্লিন চোপড়ার প্রকাশ্যে স্নানদৃশ্য এবার আলোচনার কেন্দ্রে

Check Also

আলিয়া ভাট

Video: আলিয়া ভাটের হারানো বোন ফিরে পেয়েছে

সবার খবর, বিনোদন ডেস্ক: আলিয়া ভাট সাম্প্রতিককালে তার নতুন ছবি ‘গালি বয়’ নিয়ে চর্চার কেন্দ্রা …

Leave a Reply

Your email address will not be published.