Home / খেলার খবর / শচীন পুত্র বড়ো টুর্নামেন্টে সকলকে অবাক করে দিয়ে পাঁচ উইকেট নিলেন

শচীন পুত্র বড়ো টুর্নামেন্টে সকলকে অবাক করে দিয়ে পাঁচ উইকেট নিলেন

সবার খবর, স্পোর্টস ডেস্ক: ভারতের ক্রিকেট ইতিহাস শচীনকে ছাড়া কোনদিনই লেখা হবে না। শচীন তার শৈল্পিক ব্যাটিং দিয়ে সারা পৃথিবীতে অনেক ভক্ত করেছেন। প্রথমবারের মত আন্তর্জাতিক ক্রিকেটে ১০০ টি সেঞ্চুরির মালিক হয়েছেন তিনি। তার ছেলে অর্জুন তেন্ডুলকরও কম যান না। যদিও তার বয়স এখনও খুবই অল্প। শচীনের মতো ব্যাটটা না চালাতে পারলেও বল হাতে মাঝে মাঝেই তাকে জ্বলে উঠতে দেখা যায়।
শচীন পুত্র
মুম্বাইয়ের অনূর্ধ্ব -১৯ দলের হয়ে অর্জুন তেন্ডুলকর মাঠে নেমেছিলেন বিনু মানকড় ট্রফি ২০১৮ তে। খেলা ছিল গুজরাটের সঙ্গে। অর্জুন তেন্ডুলকরের দুর্দান্ত বোলিংয়ের কোনো জবাব-ই ছিল না বিপক্ষ দলের ব্যাটসম্যানদের কাছে। তিনি একাই নিলেন পাঁচ উইকেট। এই ম্যাচে শচীন পুত্র অর্জুন তেন্ডুলকার ৩০ রান দিয়ে ৫ উইকেট নেন। যার ফলে তার দল ৯ উইকেটে হারিয়ে দেয় গুজরাটকে। অর্জুন মোট ৮.১ ওভার বল করেন। এক মেডেন সহ পাঁচটি উইকেট তুলে নেন বিপক্ষ দলের। অর্জুন তেন্ডুলকর যাদের আউট করেন তারা হলেন, দাত্তেশ শাহ(০), প্রিয়েষ(১,), এলএম কোচের(৮), জয়মিত প্যাটেল(২৬), ধ্রুবাং প্যাটেল(৬)। গুজরাটের ব্যাটিং লাইন আপের মেরুদণ্ডটা ভেঙে দিয়েছিলেন শচীনের পুত্র অর্জুন তেন্ডুলকরই। ফলে গুজরাতের সকল ব্যাটসম্যান 49.2 ওভারে 149 রানে প্যাভিলিয়নে ফেরত যান।
অর্জুনের বোলিং
এই সামান্য রান তুলতে মুম্বাইয়ের বেগ পেতে হয়নি। মাত্র ৩৮ ওভারেই এক উইকেট হারিয়ে লক্ষ্যমাত্রায় পৌঁছে যায় মুম্বাই অনুর্ধ্ব-১৯ দল। মুম্বাইয়ের ওপেনার সুভেন পারকার(৬৭*) ও দিভ্যাঞ্চ(৪৫) খুব ভালো শুরুটা ভালো করেছিলেন।
বিনু মানকড় ট্রফি শুরু হয়েছে ৫ অক্টোবর থেকে চলবে ৪ নভেম্বর পর্যন্ত।
আরও পড়ুন: সেওয়াগের সঙ্গে পৃথ্বীর তুলনা করাতে বিরক্ত প্রকাশ করে যা বললেন সৌরভ গাঙ্গুলি

Check Also

bangladesh vs srilanka 2020

অনিশ্চয়তায় পূর্ণ টাইগারদের শ্রীলঙ্কা সফর

Bangladesh VS Srilanka 2020: বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার সম্ভাব্য তারিখ ৭ থেকে ১০ সেপ্টেম্বর। তবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *