Home / বিনোদন / শাহরুখ কন্যা সোহানার ছবির নিচে নোংরা ভাষায় মন্তব্য!

শাহরুখ কন্যা সোহানার ছবির নিচে নোংরা ভাষায় মন্তব্য!

সবার খবর, বিনোদন ডেস্ক: আজকাল বলিউড তারকা কিডরা বেশি করে আলোচনার কেন্দ্রবিন্দুতে আসতে থাকছেন। এই সবের পিছনের প্রকৃত কারণটি সামাজিক যোগাযোগ মাধ্যম। যার কারণে সংবাদ এক জায়গায় থেকে অন্য জায়গায় দ্রুত ছড়িয়ে পড়ছে। এটি প্রায়ই দেখা যায় যে বলিউড তারকারা তাদের ছবিগুলি সোশ্যাল মিডিয়াযতে আপলোড করে থাকেন। যেহেতু তাদেরকে ফলো করে থাকেন লক্ষ লক্ষ অনুরাগী। তাই মুহুর্তের মধ্যে তাদের ছবি ভাইরাল হয়ে যায় সারা পৃথিবী জুড়ে। সোশ্যাল মিডিয়াজুড়ে তাদের নিয়ে আলোচনা ও সমালোচনাও কম হয় না।

কিছুদিন যাবত সোশ্যাল মিডিয়াতে এই নিয়েই জোর আলোচনা চলছে। আমরা বলিউড স্টার শাহরুখ খান এর কন্যা সুহানা খানের সম্পর্কে কথা বলছি। সোহানা খান এই সময়ে ভেনিসে ছুটি কাটাচ্ছেন বলে জানা যাচ্ছে। তিনি কিছু ছবি সোশাল মিডিয়াতে আপলোডও করেন। ছবি আপলোড করার অল্প সময়ের মধ্যেই সেই ছবিগুলি শেয়ার হতে শুরু করেছে। এই ছবিতে, সুহানা খানকে তার বন্ধুদের সাথে দেখা যাচ্ছে বেশ রিফ্রেশিং মুডে। তাদের পিছনে জলের সুন্দর দৃশ্য তাদের ছবিকে আরও প্রস্ফুটিতো করে তুলেছে তা বলাই যায়।

ছবিতে সুহানা খানকে খুব সাহসী এবং সুন্দর পোশাক পরিহিত অবস্থায় দেখা গেছে। সোশ্যাল মিডিয়াতে এই ছবি কিন্তু অনেকেরই পছন্দ হয়নি। ফলে নেতিবাচক কমেন্টে শুনতে হচ্ছে তাকে। কিছু মানুষে ধর্মের দোহায় দিচ্ছেন, তো কেউ আবার দোহায় দিচ্ছেন রুচি সংস্কৃতির।
সোহানা খান
তিনি হয়তো সোশ্যাল মিডিয়াতে ছবি আপলোডের আগে বুঝতেই পারেননি ভক্তদের থেকে এমন ভাষায় কথা শুনতে হবে তাকে। এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে সোহানা খানের কোনো মন্তব্য পাওয়া যায়নি।
Read More: শাহরুখ কন্যার স্নান দৃশ্যে তোলপাড় সোশ্যাল মিডিয়া

Check Also

রাখি সাওয়ান্ত

ভিডিও: রাখি সাওয়ান্ত মার খেলেন রেসলারের হাতে! গুরুতর চোট নিয়ে হাসপাতালে ভর্তি

সবার খবর, ওয়েব ডেস্ক: বিতর্কিত মন্তব্য করে সব সময় সংবাদ শিরোনামে থাকতে পছন্দ করেন রাখি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *