শাহরুখ পুত্র আরিয়ান খান ভিক্ষুকের সঙ্গে এমন ব্যবহার করলেন যা সারা দেশে আলোচিত হচ্ছে

সবার খবর, বিনোদন ডেস্ক: শাহরুখ খানের আয় বছরে কোটি কোটি টাকা। তিনি বলিউডের সুপারস্টার তো বটেই সাথে সাথে একজন নেক দিল ইনশানও। সর্বদা দরিদ্রদের সাহায্য করার জন্য উন্মুখ হয়ে থাকেন তিনি। তাঁকে বহুবার দেখা গেছে দুস্থ মানুষের পাশে দাঁড়াতে। তা চেন্নাইয়ে বন্যাই হোক বা কৃষকদের পাশে দাঁড়ানোই হোক। সব সময় তিনি এগিয়ে এসেছেন সাহায্যের জন্যে।
শাহরুখ খানের পুত্র
আপনারা সবাই জানেন শাহরুখের ছেলে আরিয়ান খান ঠিক তাঁর মতোই দেখতে। সম্প্রতি শাহরুখ পুত্র আরিয়ানকে বান্দ্রাতে দেখা গিয়েছিল। সেই সময় তিনি লাল রঙের একটি টি-শার্ট পরেছিলেন। তাঁকে খুব কুল এবং হ্যান্ডসাম লাগছিল। আরিয়ান খান একটি রেস্টুরেন্ট থেকে বেরিয়ে যখন গাড়িতে উঠতে যাচ্ছিলেন ঠিক তখনই তার সামনে একজন হতদরিদ্র মহিলা ভিক্ষা চাইলেন। যাকে আপনারা এই ছবিতে দেখতে পাচ্ছেন। আরিয়ান মুহুর্তের মধ্যে গাড়ির দরজা খুলে গাড়ির ভেতরে থাকা কিছু খাবার ও কিছু অর্থ ওই মহিলার হাতে ধরিয়ে দেন। মুহুর্তের মধ্যে আরিয়ানের দরদী মনের ছবিটি ক্যামেরা বন্দি করতে ভোলেননি চিত্র সাংবাদিকরা। অল্প সময়ের মধ্যেই তা সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে ভাইরাল হয়ে যায়। সারা দেশ জুড়ে শাহরুখ পুত্রের এই মহতি কাজের জন্য তারিফ করা হয় বিভিন্ন মহল থেকে। শুধু তারই প্রশংসা হচ্ছে তা কিন্তু নয়। পাশাপাশি উঠে আসছে শাহরুখ গৌরির দেওয়া তাদের ছেলেকে সৎ শিক্ষার কথাও। এজন্য তারা গর্ব অনুভুব করতেই পারেন।
শাহরুখ খানের ছেলে
মাঝেই মাঝেই বলিউডের বিভিন্ন তারকাকে এভাবেই সাহায্য করতে দেখা গেছে। এখন দেখার বিষয় আরিয়ান আগামী দিনগুলিতে কেমন ব্যবহার করেন তার সহকর্মীদের সঙ্গে।
Read More: কতো টাকা পান সংগীত শিল্পীরা বলিউডে গান গাইতে? বেশি টাকা কে নেন?

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.