শূন্য রানের রেকর্ড – কোহলি লজ্জার রেকর্ড গড়লেন

শূন্য রানের রেকর্ড – কোহলি লজ্জার রেকর্ড গড়লেন – কারো পৌষ মাস কারো সর্বনাশ বিরাট কোহলির বেলায় হয়েছেও তাই। প্রথম টি-টোয়ান্টি ম্যাছে ইংল্যান্ডের কাছে বাজে ভাবে হেরেছে ভারত। শূন্য রানে আউট হয়েছে ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

শূন্য রানের রেকর্ড – কোহলি লজ্জার রেকর্ড গড়লেন

কোহলি লজ্জার রেকর্ড গড়লেন

আর কোহলির সেই শূন্য নিয়ে রসিকতা ট্রল হচ্ছে নিয়মিত। এর মধ্যে কোহলির এই শূন্যকে জন সচেতনতায় ব্যবহার করেছে দেশটির উত্তরাখন্ড রাজ্যের পুলিশ বিভাগ। কোহলির সাজঘরে ফেরার একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোষ্ট করে টুইটারে তারা লিখেছে শুধু হেলমেট পড়ায় যথেষ্ট নয়।

প্রতিদিন সবার আগে ক্রিকেটের খবর জানতে ভিজিট করুনঃ ক্রিকেটের সর্বশেষ খবর

গাড়ি চালানোর সময় পুরোপুরি মনযোগ রাখা উচিৎ। নইলে কোহলির মতো শূন্য রানে আউট হতে হবে। তবে পরবর্তীতে এই টুইটটি সরিয়ে নেওয়া হয়েছে।

এইদিন অবশ্য লজ্জার একটি রেকর্ড গড়েছেন বিরাট কোহলি। ভারতীয় অধিনায়ক হিসেবে শূন্য রানে আউট হওয়ার দিক থেকে সৌরভ গাঙ্গুলিকে টপকে গেছেন কোহলি। সবধরনের ক্রিকেট মিলে সৌরভ গাঙ্গুলি শূন্য রানে আউট হয়েছেন ১৩ বার। আর কোহলি সেই রেকর্ড টপকে শূন্য রানে আউট হলে ১৪ বার।

এছাড়া মহেন্দ্র সিং ধনী শূন্য রানে আউট হয়েছেন ১১ বার, কপিল দেব শূন্য রানে আউট হয়েছেন ১০ বার আর মোহাম্মদ আজহারউদ্দীন শূন্য রানে আউট হয়েছে মাত্র ৮ বার।

ভারত ইংল্যান্ড ম্যাচ হচ্ছে আর মাঠের বাইরে হাস্যরস হবেনা তা কি করে হয়। তাই তো ভারত হারতে না হারতেই কোঁচা দিয়ে বসলেন মাইকেল ভান। মুম্বাই ইন্ডিয়ান ভারত থেকে ভালো বলে কটাক্ষ করেছে মাইকেল ভান।

আর তার কটাক্ষের পাল্টা জবাব দিতে ভুলেননি ওয়াসিম জাফর। তিনি লিখেছেন সব দলের সৌভাগ্য হয় না ৪ জন বিদেশি নিয়ে খেলার। আর এমন ক্যাপশন লিখে রিটুইট করেছে ওয়াসিম।

Check Also

Bangladesh VS New Zealand 2021

বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত নিউজিল্যান্ডের

Bangladesh VS New Zealand 2021 Cricket Match: আগামী বছর বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত করেছে …