Home / খেলার খবর / শেওয়াগ বললেন দলে একে না নিলে ৫-০ তে হারতে হবে ভারতকে

শেওয়াগ বললেন দলে একে না নিলে ৫-০ তে হারতে হবে ভারতকে

খেলার খবর: ভারত ও ইংল্যান্ডের মধ্যে পাঁচ টেস্ট ম্যাচ সিরিজের দ্বিতীয় টেস্ট লর্ডসের মাঠে খেলা চলছে। বৃষ্টির কারণে প্রথম দিন টস পর্যন্ত হয়নি। সুতরাং দ্বিতীয় টেস্ট অলিখিত ভাবে চারদিনের, সেকথা বললেও আপত্তির কিছু থাকবে না। টসে জিতে ইংল্যান্ড ভারতকে ব্যাট করার জন্যে আমন্ত্রণ করে কিন্তু ভারতীয় শিবিরে একেরপর এক আঘাত হানতে শুরু করে ইংল্যান্ড বোলাররা। ইংল্যান্ডের হয়ে দুরন্ত বল করেন অ্যান্ডারসন। তিনি ভারতের পাঁচজন ব্যাটসম্যানকে প্যাভিলিয়নে ফেরত পাঠান। ফলে ভারতীয় দলের প্রথম ইনিংস গুঁটিয়ে যায় মাত্র ১০৭ রানে। বিরাট কোহলির ছেলেরা মাত্র ৩৫.২ ওভার ইংল্যান্ডের বোলারদের সামনে দাড়াতে সক্ষম হয়। ভারতের হয়ে অশ্বিন সর্বোচ্চ ২৯ রানের ইনিংস খেলেন।
শেওয়াগ
শেষ খবর পাওয়া পর্যন্ত ইংল্যান্ড ছয় উইকেট হারিয়ে ৩২০ রান তুলেছে। প্রথম দিকে ইংল্যান্ড শুরুটা ভালো না করলেও জনি বেয়ারস্টো ও ক্রিশ ওক্‌সের সামনে ভারতীয় বোলিং বেশিক্ষণ রাজ করতে পারেনি। বেয়ারস্টো ৯৩ রান করে আউট হন। অপরদিকে ওক্‌স ১০৬ রানে ব্যাট করছেন।
অ্যান্ডারসন
এমন হতশ্রী পারফরম্যান্স দেখার পর বীরেন্দ্র শেওয়াগ টিম সিলেকশান নিয়ে প্রশ্ন তুলে দিলেন। এমন কি দ্বিতীয় টেস্টের ভারতীয় প্লেয়িং ইলেভেন নিয়েও অসন্তোষ ঢেকে রাখেননি বীরু। তিনি বলেন, প্রথম টেস্টে মুরলি বিজয়ের থেকে শিখর ধাওয়ান বেশি রান করলেও দলে তার যায়গা হয়নি। যা একটা বড়ো ভুল বলে মনে করেন, এই প্রাক্তন আক্রমনাত্মক ব্যাটসম্যান। তাছাড়াও রোহিতের মতো ব্যাটসম্যানকে দলে না নেওয়া একটি বড়ো বোকামির কাজ হয়েছে বলেও মনে করেন তিনি। এর জন্য বিসিসিআইকে একহাত নিতেও ছাড়েননি। শেওয়াগ আরও বলেন, হয়তো আমরা দ্বিতীয় টেস্ট বাঁচাতে পারব না, আর যদি দলে কোনো পরিবর্তন না করা হয় তবে ভারত ৫-০ তে সিরিজ হারবে একথা নিশ্চিত করে বলা যায়।
আরও পড়ুন: এই প্লেয়ার ৩০০ ম্যাচে মাত্র দুবার রান আউট হয়েছেন

Check Also

bangladesh vs srilanka 2020

অনিশ্চয়তায় পূর্ণ টাইগারদের শ্রীলঙ্কা সফর

Bangladesh VS Srilanka 2020: বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার সম্ভাব্য তারিখ ৭ থেকে ১০ সেপ্টেম্বর। তবে …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *