সাক্ষী ধোনির পোষাক নিয়ে খারাপ মন্তব্য যা সত্যিই অবাক করেছে সকলকে

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতীয় মহিলাদের পোশাক বিতর্কের সম্মুখীন হতে হয়েছে এর আগেও বহুবার। সেলিব্রেটি হলে তো কথায় নেই। বিতর্কের মাত্রা ছাড়িয়ে যায়। বিগত দিনে বলিউড ইন্ড্রাসট্রির প্রিয়াঙ্কা চোপড়া থেকে ক্যাটরিনা সকলকেই এই তিক্ত অভিজ্ঞতার মুখোমুখি হতে হয়েছে বহুবার। শুধু তাই নয় টেনিশ তারকা সানিয়া মির্জাও বাদ যাননি এই বিতর্ক থেকে। সম্প্রতি মিসেস ধোনি অর্থাৎ সাক্ষী ধোনির পোষাক নিয়েও বিতর্ক হলো।
ধোনির পোশাক
পোশাক নিয়ে বিতর্ক মাঝে মাঝেই সোশ্যাল মিডিয়াতেও আলোড়ন সৃষ্টি করে। এমনটি হয়েছে সাক্ষীর ক্ষেত্রেও। বিগত দিনে আরও অনেকেই বিতর্কিত হয়েছেন এই সামাজিক যোগাযোগ মাধ্যমেই। অনেকে ভুলেই যান যে অন্যের ব্যক্তি স্বাধিনতায় হস্তক্ষেপ করে বসছেন তারা। সমালোচকরা এটাও লক্ষ্য রাখেন না যে সে মহিলা না পুরুষ। ঠিক একই কারণে বিশ্বকাপ জয়ী দলের প্রাক্তন অধিনায়ক ধোনির স্ত্রীকে নিয়ে নানা কটু মন্তব্য করতেও পিছপা হলেন না সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।
ধোনির স্ত্রী
এমএস ধোনির স্ত্রী সাক্ষী ধোনি তার বন্ধুর বিয়েতে গিয়েছিলেন। সেখানে সাক্ষীকে তার পছন্দের একটি সুন্দর পোশাক পরে দেখা গিয়েছিল। পরবর্তীতে ইন্সটাগ্রামে একটি ছবি পোস্ট করেন সাক্ষী ধোনি। আর এই ফটো নিয়েই যতো বিতর্ক। শোস্যাল মিডিয়াতে মানুষের বিতর্কের মাত্রা ছাড়িয়ে গেছে। কেউ কেউ এতো খারাপ মন্তব্য করছে যা আমারাও আপনাদের দেখাতে পারলাম না। এমন মন্তব্য দেখে বোঝায় যায় তাদের মানষিকতা কতো নিচু মানের। অনেকেই আবার তার সেই ড্রেস পছন্দও করেছেন।
Read More: কুক বললেন ভারতীয় জোরে বোলারদের এমন ক্ষমতা আগে দেখিনি

Check Also

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল এখন ঢাকায়

ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দল – তিন ওয়ানডে দুই টেস্টের মিশনে অতিতিদের পা পড়লো বাংলায়। সকাল …

Leave a Reply

Your email address will not be published.