Home / বিনোদন / সানি লিওনের মতই হবহু দেখতে আভিরা

সানি লিওনের মতই হবহু দেখতে আভিরা

ভারতের জনপ্রিয় সংগীত শিল্পী মিকা সিং এর মিউজিক ভিডিওতে কাজ করা কথা ছিলো সানি লিওনের। ভিডিওটি সম্প্রতি প্রকাশ হয়েছে আর ভিডিওটি প্রকাশ হওয়ার সাথে সাথে রীতিমত হৈ চৈ শুরু হয়েছে কারন ভিডিওতে সানি লিওনের মতই হুবহু দেখতে আরেকজনে দেখা মিলেছে।

সানি লিওনের মতই হবহু দেখতে আভিরা

আর সে হলেন ভারতীয় মডেল ও অভিনেত্রী আভিরা সিং। মিকা সিং এর ওই মিউজিক ভিডিওতে প্রথম অভিনয় করার কথা ছিলো Sunny Leone এর। কিন্তু তার পর্যাপ্ত সময় না থাকার ফলে বিকল্প ভাবতে হয় মিকা সিং কে।

ভাবতে ভাবতে পেয়ে যান মডেল ও অভিনেত্রী আভিরা কে। মিউজিক ভিডিওটি মুক্তি পাওয়ার পর আলোচনায় চলে আসেন আভিরা। এর আগে যখম নামের একটি পাঞ্জাবি মিউজিক ভিডিওতে অভিনয় করতে দেখা গিয়েছিলো আভিরা সিংকে।

আরো পড়ুনঃ আলিয়া ভাটের হারানো বোন ফিরে পেয়েছে

মিকা সিং এর নতুন মিউজিক ভিডিওটি মুক্তির পর আভিরাকে সানি লিওনের যমজ বোন হিসেবে ডাকতে শুরু করেছেন অনেকেই। তার ইনাস্টাগ্রামে চোখ রাখলেও Sunny Leone এর মতোই সাজগোজ ও পোশাকের ছবি দেখা যায়।

এছাড়াও সম্প্রতি পাকিস্তানে পাওয়া গেছে হুবহু ঐশ্বরিয়ার মতো দেখতে একজনকে যার নাম আমনা ইমরান। ইন্টারনেট দুনিয়ায় আমনার ছবি ছড়িয়ে পড়তেই শুরু হয় তুমুল আলোচনা। ঠিক একই ভাবে এই আলোচনায় যুক্ত হলো আভিরর নাম।

ভিডিও সূত্রঃ সময় টিভি

Check Also

ব্রহ্মানন্দমে

যে কারণে এই ভারতীয় কমেডিয়ানের নাম গিনেস ওয়ার্ল্ড রেকর্ড বুকে

সবার খবর, বিনোদন ডেস্ক: দক্ষিণী চলচ্চিত্রের বিখ্যাত কমেডিয়ান ব্রহ্মানন্দমের শারিরীক সমস্যা দেখা দেওয়াতে তাকে হাসপাতালে …