সালমান খানের এই নায়িকা ৪৯ বছরেও ২০ বছর বয়সীর মতো চেহরা ধরে রেখেছেন

সবার খবর, ওয়েব ডেস্ক: সালমান খান। বলিউডের বিখ্যাত নায়কদের তালিকায় তার নাম ও বেশ ওপরের দিকেই আছে। সারা পৃথিবীর মানুষ সালমান খানের ছবির জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন। আপনাদের নিশ্চয়ই মনে আছে সালমান খানের একটি বিখ্যাত ছবি বেরিয়ে ছিল। যার নাম ছিল ‘ম্যানে পেয়ার কিয়া’। আর এই ছবিতেই একজন জনপ্রিয় অভিনেত্রী সালমানের সঙ্গে অভিনয় করেছিলেন। তার বর্তমান বয়স ৪৯ বছর। আগামী বছর ফেব্রুয়ারি মাসে ৫০ বছরে পা দেবে এই অভিনেত্রী।
ভাগ্যশ্রী
সালমান খানের সঙ্গে ‘ম্যানে পেয়ার কিয়া’-তে যে অভিনেত্রী কাজ করেছিলেন তাঁর নাম ভাগ্যশ্রী। ভাগ্যশ্রী এই পর্যন্ত ২৭ টি ছবিতে কাজ করেছেন। সম্প্রতি ভাগ্যশ্রীর একটি ছবি সোশ্যাল মিডিয়াতে বেশ ঘোরাফেরা করছে। আর ওই ছবিতে তাকে খুবই টীন এজার মনে হচ্ছে। একদম কুড়ি বছর বয়সের মহিলাদের মত। এই ছবিটি সকলেই যে যার মত করে ক্যাপশন লিখে শেয়ার করছেন। সেখানে ভাগ্যশ্রীকে একটি গাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে দেখা যাচ্ছে। ছবিটি দেখে আপনারা অনুমান করতে পারবেন না আসলে তাঁর বয়স কত! উল্লেখ্য, ‘ম্যানে পেয়ার কিয়া’-তে কাজ করার জন্য ভাগ্যশ্রী বেস্ট ফিমেল ডেব্যু অ্যাক্ট্রেস-এর খেতাব জিতেছিলেন।
ম্যানে পেয়ার কিয়া
বলিউড ছাড়াও কন্নড় ফিল্ম ইন্ডাস্ট্রিতেও বেশ দাপটের সঙ্গে কাজ করেছেন এই অভিনেত্রী। তার জন্ম ২৩ ফেব্রুয়ারি ১৯৬৯ সালে।
সালমান খানের নায়িকা
তাঁর এই সৌন্দর্য্যের পিছনে লুকিয়ে থাকা রহস্য একটাই। তা হলো প্রতিদিন নিয়ম করে পর্যাপ্ত শরীরচর্চা। এই বয়সের এত সুন্দরি অভিনেত্রী খুব কমই আছে বলিউডে।
আরও পড়ুন: এই ট্রান্সজেন্ডার প্রথম বারের মতো ভারত সুন্দরি হলেন: ছবি দেখলে সৌন্দর্য্যে মুগ্ধ হবেন

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …

Leave a Reply

Your email address will not be published.