Home / বিনোদন / এবার নিজের স্তন নিয়ে খোলাখুলি দীপিকা পাডুকোন

এবার নিজের স্তন নিয়ে খোলাখুলি দীপিকা পাডুকোন

সবার খবর, বিনোদন ডেস্ক: বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি সুন্দরী নায়িকাদের মধ্যে যে কয়জনের নাম প্রথমে উঠে আসবে দীপিকা পাডুকোন তাদের মধ্যে অন্যতম। বর্তমান সময়ে ইন্ডাস্ট্রিতে তার ব্যস্ততার শেষ নেই। কারণ দীপিকাকে ইন্ডাস্ট্রির সমস্ত স্তরের পরিচালক প্রযোজকদের দৃষ্টি আকর্ষণ করতে খুব বেশি অপেক্ষা করতে হয়নি।
দীপিকা
এই অভিনেত্রী তার ডেবিউ ছবি শাহরুখ খানের বিপরীতে ‘ওম শান্তি ওম’ থেকেই আর পেছনের দিকে তাকাননি। পাশাপাশি সমানে চলেছে র্যা ম্প, মডেলিং, অ্যাড, ফিল্ম-এর কাজ। সিনেমায় অভিনয়ের পাশাপাশি সর্বক্ষণ নিজেকে এইসব কাজে ব্যস্ত রেখেছেন দীপিকা। তেমনই একের পর এক ছবির সাফল্য হিন্দি ছবির দর্শকদের সামনে দীপিকাকে করে তুলেছে রহস্যময়ী। অনেক চলচ্চিত্র বিশেষজ্ঞ মনে করেন, প্রতিটি কাজের মধ্যে নিষ্ঠা ও রেগুলারিটি মেনটেন করা সকল অভিনেতা অভিনেত্রীদের প্রথম কর্তব্য। তেমন-ই ইন্ডাস্ট্রিতে টিকে থাকার জন্যে সৌন্দর্য বড় একটা ফ্যাক্টর একথা মানতেই হবে। একজন অভিনেতা বা অভিনেত্রী নিজেকে ক্যামেরার সামনে কিভাবে রিপ্রেজেন্ট করছেন সেটিও একটি বড় দক্ষতার ব্যাপার। দীপিকা পাডুকোন তেমনই একজন অভিনেত্রী যে সব কিছু খুব সাবলীলভাবে সামলে নেন।
বলিউড নায়িকা দীপিকা
সম্প্রতি দীপিকা একটি ওয়েব পোর্টালে জানান, ওর স্তনের গড়ন অস্বস্তিকর পরিস্থিতির সামনে ফেলেছে বারবার। ‘ইভিনিং স্ট্যান্ডার্ড’ নামের ওয়েব পোর্টালে দীপিকা বলেন, স্তনের গঠনের জন্য তাকে অনেকে সার্জারি করিয়ে নেওয়ার কথা বলেছেন। যাতে তিনি প্রযোজক-পরিচালকদের দৃষ্টিতে পড়েন। ওই পোর্টালে দীপিকা আরো জানান, হয়তো তারা বা অনেকেই জানেন না, আমি মানুষটি কেমন। ওরা জানেন না, আমি কখনো নিজের আদর্শচ্যুত হতে শিখিনি।
আরও পড়ুন: সানিয়া মির্জা গর্ভবতী; শোয়েব সানিয়াকে প্রশ্ন আপনাদের বাচ্চা ভারতীয় না পাকিস্তানি?

Check Also

রাখি সাওয়ান্ত

ভিডিও: রাখি সাওয়ান্ত মার খেলেন রেসলারের হাতে! গুরুতর চোট নিয়ে হাসপাতালে ভর্তি

সবার খবর, ওয়েব ডেস্ক: বিতর্কিত মন্তব্য করে সব সময় সংবাদ শিরোনামে থাকতে পছন্দ করেন রাখি …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *