Home / খেলার খবর / স্বামীর সঙ্গে রাজস্থানি খাবারের মজা নিলেন সানিয়া মির্জা: যেকোনো সময় হতে পারেন মা

স্বামীর সঙ্গে রাজস্থানি খাবারের মজা নিলেন সানিয়া মির্জা: যেকোনো সময় হতে পারেন মা

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতের তারকা টেনিস সুন্দরী সানিয়া মির্জা বর্তমানে গর্ভবতী এই কথাটা নিশ্চয়ই সকলে এত দিনে জেনে গেছেন। সানিয়া মির্জা গত আট মাস থেকে প্রেগনেন্ট। এই মাসেই টেনিস সুন্দরী যত সম্ভব মা হতে চলেছেন। বর্তমানে তিনি নবম মাসের পা রেখেছেন। তিনি যে কোন সময় সন্তানের জন্ম দিয়ে সকলকে খুশির খবর দেবেন বলে আশা করছেন অনেকেই। সে কারণেই তাঁর স্বামী শোয়েব মালিক ও তাঁর পরিবারের সকলে সানিয়া মির্জার খুব কাছাকাছি থাকার চেষ্টা করছেন। শোয়েব মালিকও বর্তমানে ভারতে আছেন।
সানিয়া শোয়েব
যেহেতু শোয়েব মালিক ভারতে আছেন তাই সানিয়া মির্জাকে খাওয়ানোর সময় তিনি কেন বাদ যাবেন। পাকিস্তানি এই অলরাউন্ডারও রাজস্থানী খাবারের স্বাদ নিলেন। সম্প্রতি সানিয়া মির্জা ও শোয়েব মালিক একটি রাজস্থানী রেস্তোরাঁতে গিয়েছিলেন। যেখানে তাঁরা দুজনে ‘রাজস্থানি থালি’ অর্ডার করেছিলেন। ছবিতে দেখা যাচ্ছে এই দুই মহান খেলোড়ার কাপল খাবারের থালা নিয়ে বসে আছেন। সানিয়া মির্জা ও শোয়েব মালিকের বেশ কিছু ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমগুলিতে খুব শেয়ার হচ্ছে।
সানিয়া
সানিয়া মির্জা ২০১০ সালে শোয়েব মালিককে বিয়ে করেন। তাদের দুজনের এটি প্রথম সন্তান।
সানিয়া মির্জা
কিন্তু কিছু মানুষ মাঝে মাঝে তাঁদের সন্তান নিয়ে নানান প্রশ্ন তুলে দিচ্ছেন। মানুষ যে এমন প্রশ্ন করতে পারে তা আঁচ করতে পারেননি কেউই। সোশ্যাল মিডিয়াতে সানিয়া মির্জার উদ্দেশ্যে প্রশ্ন, আপনার সন্তান ভারতীয় না পাকিস্তানি? মানুষে এমন প্রশ্ন করায় খুব চটেছিলেন ভারতীয় এই টেনিস সুন্দরী। মুখের ওপর জবাবটাও তিনি ছুঁড়ে মেরেছেন।
আরও পড়ুন: দীপিকা ও রণবীর বিয়ের পিড়িতে বসতে যাচ্ছেন: কার্ড দেখুন

Check Also

bangladesh vs srilanka 2020

অনিশ্চয়তায় পূর্ণ টাইগারদের শ্রীলঙ্কা সফর

Bangladesh VS Srilanka 2020: বাংলাদেশ দলের শ্রীলঙ্কা যাওয়ার সম্ভাব্য তারিখ ৭ থেকে ১০ সেপ্টেম্বর। তবে …