ভিডিও: সফর শেষে বাড়ি ফিরতেই হার্দিক পান্ডিয়া ও তাঁর বাবা একে অপরকে জড়িয়ে ধরলেন

সবার খবর, স্পোর্টস ডেস্ক: আড়াই মাসের লম্বা ইংল্যান্ড সফর শেষে দেশে ফিরেছেন ভারতীয় ক্রিকেটাররা। দেশে ফিরেই দেরি করেননি, সটান নিজ নিজ পরিবারের সাথে দেখা করতে চলে যান তাঁরা।
ভারতীয় টিমের অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াও কাল বিলম্ব না করে তিনি তার নিজ বাসভবন বরোদা চলে আসেন। হার্দিক পান্ডিয়া ও তার বাবা হিমাংশু পান্ডিয়া একে অপরকে দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন। এই সুন্দর মুহূর্তের ভিডিও নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে পোস্ট করেন হার্দিক।
হার্দিক যখন বাড়িতে এসে পৌঁছেছিলেন তারপর তিনি চুপি চুপি তার বাবার বেডরুমে চলে যান যেখানে তার বাবা ঘুমিয়ে ছিল। বেডরুমে গিয়ে তার বাবার মাথা থেকে চাদরটি সরাতেই সেই আপব ঘন মুহূর্তের সৃষ্টি হয়। তাদের দুজনের মধ্যে ভালোবাসা দেখে মনে হচ্ছে অনেকযুগ দেখেননি তার পিতা-পুত্র একে অপরকে। হিমাংশু পান্ডিয়া দেরি করেননি তার ছেলেকে বুকে জড়িয়ে নিতে। পিতা পুত্র যেভাবে আবেগ আপ্লুত হয়ে পড়লেন তা দেখে আপনার চোখেও জল চলে আসবে।
হার্দিক পান্ডিয়া ভারতীয় জাতীয় ক্রিকেট টিম-এর একটি অবিচ্ছেদ্য ক্রিকেটারের নাম। ইংল্যান্ডের মাটিতে ক্রিকেটের তিনটি ফরম্যাটে হার্দিক পান্ডিয়া ভারতের প্রতিনিধিত্ব করেন। যদিও হার্দিক পান্ডিয়া এই সিরিজে খুব একটা সফল তা কিন্তু বলা যায় না।


এই সফরে তিনি ২৮৯ রান করেন ও ১৭ টি উইকেট নেন।
আরও পড়ুন: বিরাট কোহলিকে রেস্ট দেওয়া বাহানা আসলে পাকিস্তানের সাথে হারার ভয়: মঈন খান

Check Also

Bangladesh VS New Zealand 2021

বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত নিউজিল্যান্ডের

Bangladesh VS New Zealand 2021 Cricket Match: আগামী বছর বাংলাদেশের বিপক্ষে সিরিজের সূচি চূড়ান্ত করেছে …

Leave a Reply

Your email address will not be published.