২০১৮ সালে গুগলে সবচাইতে বেশি যে সিনেমাগুলি সার্চ হয়েছে পৃথিবীতে

সবার খবর, বিনোদন ডেস্ক: আজকে আমরা আপনাদের ফিল্ম ইন্ডাস্ট্রির সেসব সিনেমার কথা বলতে যাচ্ছি যা 2018 তে সবচাইতে বেশি ফেমাস ও সার্চ হচ্ছে।
ভারত আনে নেনু
৫. ভারত আনে তেনু। এই রাজনৈতিক ড্রামা ফিল্ম কি সুপার স্টার মহেশ বাবু অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী ভূমিকা অভিনয় করেছেন। এতে একটি যুবক গ্রাজুয়েট এর কাহিনী বলা হয়েছে। যে নিজের রাজ্যের তরুণদের জন্য আন্দোলন করেছেন। এ বছরে সবচেয়ে বেশি সার্চ করা ছবিগুলির মধ্যে একটি পাঁচ নম্বর পজিশনে আছে।
2.0
৪. টু পয়েন্ট জিরো(2.0)। টু পয়েন্ট জিরো মুক্তির আগেই সারা দুনিয়াতে সবচেয়ে আলোচ্য ছবিগুলির একটি। এই ছবিটি এতবার সার্চ করার পেছনে অবশ্যই রজনীকান্তের জনপ্রিয়তা অনেকটাই দায়ী। তার ছবি শুধু ভারতে নয় সারা বিশ্বে ব্যবসা করে থাকে। জ্যাকি চ্যানের ফর এশিয়াতে দ্বিতীয় সবচাইতে বেশি পারিশ্রমিক নেওয়া অভিনেতা তিনি।
ভারত আনে নেনু
৩. দি ডার্ক নাইট। ক্রিস্টোফার নোলানের পরিচালনায় এই ছবিটি 185 মিলিয়ন মার্কিন ডলারে তৈরি হয়। ছবিটি মুক্তি পায় 2008 সালে তবুও এই ছবির এত জনপ্রিয়তা যে আজও মানুষ গুগল এ সার্চ করে।
অ্যাভেঞ্জার ইনফিনিটি ওয়ার
২. অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়ার। এ ছবিটি আমাদের তালিকায় দ্বিতীয় নম্বর স্থানে আছে। আয়রন ম্যান ও ক্যাপটেন আমেরিকা মিশ্রণে তৈরি এই সিনেমা বর্তমান বছরের সবচাইতে ব্যবসা সফল সিনেমাগুলির একটি।
টাইটানিক
১. টাইটানিক। মুক্তির 21 বছর পরও মানুষের ভালোবাসা বিন্দুমাত্র কমেনি। বাচ্চা থেকে বুড়ো এমন কোনো ব্যক্তি নেই যে এই সিনেমাটি দেখেননি। সিনেমার 21 বছর থেকে গুগলে সবচেয়ে বেশি সার্চ সিনেমা গুলির মধ্যে প্রথম স্থান দখল করে থাকে।
Read More: সুনীল শেঠির ইনকাম আপনার কল্পনার বাইরে

Check Also

ফটোশুট

Video: ফটোশুটের সময় মডেলের সঙ্গে শুকর যা করলো

সবার খবর, ওয়েব ডেস্ক: বাহামাসে এমন একটি ঘটনা ঘটেছে যা দেখে সকলে আশ্চর্য হয়ে যায়। …