৯১৯ জন পুরুষের সাথে দৈহিক সম্পর্ক তৈরি করে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড বুকে নাম!

সবার খবর, ওয়েব ডেস্ক: গিনেস ওয়ার্ল্ড রেকর্ড বুকে নাম তোলার জন্যে পৃথিবীর মানুষ কতো কি না করে। এর মধ্যে কিছু মানুষের কার্য্যকলাপ দেখে আশ্চার্য হতে হয় আবার কিছু মানুষ সমাজের অপছন্দনীয় কাজ করেও গিনেস ওয়ার্ল্ড রেকর্ড বুকে নাম তুলে নেয়। বিশ্ব রেকর্ড করা হোক বা কারও রেকর্ড ভাঙা হোক মানুষকে এর জন্যে প্রচন্ড পরিশ্রম এবং কঠিন ধৈর্য্যের পরীক্ষা দিতে হয়।
লিজা
আজ এমন একটি রেকর্ডের কথা জানতে চলেছেন যা আপনি হয়তো কল্পনাও করতে পারবেন না। আবার এটাও ভাববেন যে, এমন বাজি মানুষ কি ভাবে ধরতে পারে। হ্যাঁ আমরা অনেক কিছুই শুনেছি পশ্চিমা দেশের কির্তীকলাপ নিয়ে। যা হয়তো আমাদের দেশের সমাজ কখনও মেনে নিতে পারবে না। যাই দেশটির নাম পোল্যান্ড।

এই পোল্যান্ডে প্রতি বছর একটি প্রতিযোগিতার আয়োজন করা হয়। এবং সেই প্রতিযোগিতায় বিভিন্ন দেশের মহিলারা অংশগ্রণ করে থাকে। কিন্তু এবার এক মহিলা ১০০, ২০০ কিংবা ৩০০ নয়। একাই ৯১৯ জন পুরুষের সাথে দৈহিক মিলন ঘটিয়ে গিনেস ওয়ার্ল্ড রেকর্ড বুকে নাম তুললেন।
গিনেস ওয়ার্ল্ড রেকর্ড
আমেরিকার বাসিন্দা এই মহিলার নাম লিজা স্পার্ক। যিনি একজন অ্যাডাল্ট স্টারও বটে। তিনি গিনেস রেকর্ড বুকে নাম তোলার জন্য এমন কর্মকান্ড ঘটিয়েছেন। দৈহিক মিলনের সময় এক এক জন পুরুষের জন্যে বরাদ্দ ছিল ৩৬ সেকেন্ড করে। রেকর্ডটি গড়তে লিজা সময় নেন মোট ১২ ঘন্টা। যা দেখে উপস্থিত মানুষরা অবাক হয়ে যান।
লিজার এমন রেকর্ড এটাই প্রথম নয় এর আগেও তিনি ৭৫৯ জন পুরুষের সাথে দৈহিক সম্পর্ক গড়েন। কিন্তু এবার নিজের রেকর্ড নিজেই ভেঙে দিলেন লিজা। রেকর্ডটি তৈরি করেন ৪ অক্টোবর ২০০৪ সালে।
আরও পড়ুন: ৬৮ বছরের কংগ্রেস নেতার স্ত্রী নায়িকার মতো দেখতে

Check Also

নাজীব তারাকাই

নাজীব তারাকাই মাত্র ২৯ বছর বয়সে না ফেরার দেশে

নাজীব তারাকাই মাত্র ২৯ বছর বয়সে না ফেরার দেশে।সড়ক দূর্ঘটনায় আহত হয়ে এতদিন ধরে কোমায় …

Leave a Reply

Your email address will not be published.