Home / বিনোদন / প্রাইভেট জেট বিমান বলিউডের যেসব নায়ক নায়িকাদের আছে

প্রাইভেট জেট বিমান বলিউডের যেসব নায়ক নায়িকাদের আছে

সবার খবর, বিনোদন ডেস্ক: বলিউড অভিনেতাদের ও আভিনেত্রীদের জীবন খুব বিলাসবহুল ও আরাম দায়ক তা তো আমরা শুনতেই পায়। কিন্তু তাদেরকে কম দৌড় ঝাপ করতে হয়না। ফলে বিলাসিতার জন্যে প্রাইভেট জেট ব্যবহর করে তা কিন্তু নয়, প্রয়োজনের তাগিদও আছে অনেকটা। বলিউডের বিখ্যাত প্রায় প্রত্যেক শিল্পিই প্রাইভেট জেট প্লেন ব্যবহার করেন। আজ আপনারা জানতে পারবেন ঐসব অভিনেতা ও অভিনেত্রীর নাম যারা প্রাইভেট জেটে করে বিভিন্ন যায়গাই যান।
অজয় দেবগান
অজয় দেবগান। বলিউডের প্রথম স্টার যিনি নিজেস্ব প্রাইভেট জেট বিমান কিনেছিলেন। অজয় দেবগানের কাছে সিক্স সিটার প্রাইভেট জেট আছে যা তিনি ইন্টারন্যাশনাল ট্রিপ ও ছবির প্রোমশনের জন্য ব্যবহার করেন।
সালমান খান
বলিউডের সুলতান সালমান খান এখনকার সময়ের সব চাইতে ব্যাস্ত অভিনেতা। ফলে তাকেও প্রাইভেট জেট বিমান নিতে হয়েছে। সল্লু ভাই পার্সোনাল ট্রিপ, প্রমোশান এবং শ্যুটিংয়ের সময় প্রাইভেট জেট ব্যবহার করেন।
আমিতা্ভ বচ্চন
বলিউডের সাহেনশা অমিতাভ বচ্চন সময়ের খুব যত্ন নেন। নিজের সময় বাচানোর জন্য অমিনাভ প্রাইভেট জেট বিমান ব্যবহার করেন। এই বিমানে করে বিদেশও যাতায়াত করেন। ছবির প্রোমশনে গেলেও এই বিমানে করে যেতে দেখা গেছে তাকে।
শিল্পা শেঠি
আমরা জানি শিল্পা শেঠি ধনকুবের। আর হবেনই বা না কেনো? তার স্বামি রাজ কুন্দ্রা যে শিল্পপতী। শিল্পা শেঠির কাছেও নিজেস্ব বিমান আছে। শিল্পা এই বিমানে করে বিজনেস ট্রিপ করেন না। শুধু ঘুরে বেড়ানোর জন্য এই প্রাইভেট জেট ব্যবহার করেন।
শাহরুখ খান
বলিউডের কিং খান কেকেআরের ম্যাচ চলার সময় নিজের বিমানে করে যাত্রা করেন। এছাড়াও ছবির প্রোমশনে ও ফ্যামিলি ট্রিপের জন্য প্রাইভেট জেট ব্যবহার করেন।
অক্ষয় কুমার
আমরা অক্ষয় কুমারের একটা গুণ জানি তা হলো তিনি কোন সময় দেরি করেন না। তিনি সব যায়গাই সঠিক সময়ে পৌছে যান। মুম্বাইয়ের বাইরে গেলেই তিনি নিজেস্ব বিমানে করে যান।
অনিল কাপুড়
অনিল কাপুড়ের কাছেও প্রাইভেট জেট বিমান আছে। বিদেশ গেলে তিনি তার নিজের বিমান ব্যবহার করেন। এই বিমানে ফ্যামিলি ও ফ্রেন্ডদের সাথে ঘুরে বেড়ান।
প্রীয়াঙ্কা চোপড়া
আর যিনি সব চাইতে বেশি প্রাইভেট জেট ব্যবহার করেন তার নাম প্রিয়াঙ্কা চোপড়া। যখনই আমেরিকা থেকে ভারতে আসেন তখনই তার প্রাইভেট জেটে করে আসেন। এছাড়াও প্রিয়াঙ্কা, ফ্যামিলিকে নিয়ে ভ্যাকেশানে কোন যায়গাই গেলে প্রাইভেট জেট ব্যবহার করেন।
ধন্যবাদ আপনাদেরকে। আসাকরি ভালো লেগেছে পোস্টটি। তাহলে দেরি কিসের শেয়ার করুন বন্ধুদের সাথে।
আরও দেখুন: সালমান খানের বিপরীতে যে সব নায়িকা কাজ করবো না বলেছিলেন!

Check Also

ঐশ্বর্য রায়

ঐশ্বর্য রায় জানালেন অভিষেক কিভাবে তাঁকে প্রপোজ করেছিলেন?

সবার খবর, ওয়েব ডেস্ক: অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রায় বচ্চনকে বলিউডের আইডল কাপল হিসেবে ধরা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *