Breaking News
Home / বিনোদন / এই বছর ৫টি বড়ো বাজেটের হিন্দি ছবি । যার খরচ শুনলে অবাক হয়ে যাবেন!

এই বছর ৫টি বড়ো বাজেটের হিন্দি ছবি । যার খরচ শুনলে অবাক হয়ে যাবেন!

সবার খবর, বিনোদন ডেস্ক: একটি হিন্দি ছবি বা যে-কোনো ভাষার ছবি হিট করার পেছনে গল্প, পরিচালনা, অভিনয়, মিউজিক ইত্যাদি নানান দিক থাকে। ঠিক তেমনই একটি সিনেমা হিট করানোর পেছনে সেই সিনেমার বাজেট অবশ্যই গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। চলতি বছরেই বড়ো বাজটের ৫ টি হিন্দি ছবি আসছে বলিউডে। চলুন দেখে ফেলি সেই সিনেমাগুলি।
পদ্মাবত হিন্দি ছবি
এই বছরের শুরুতেই একটি বড়ো বাজেটের হিন্দি ছবি পদ্মাবত রিলিজ হয়েছে। ছবিটি নিয়ে দেশ জুড়ে কম বিতর্কের মুখোমুখি হননি নির্মাতা ও ছবিটির কলাকুশলীরা। শেষ পর্যন্ত ছবিটি সমস্ত বিতর্ক পেছনে ফেলে মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহগুলিতে। ছবিটির বাজেট ছিল ২১৫ কোটি টাকা প্রায়। পদ্মাবত শেষ পর্যন্ত সাফল্যের মুখ দেখেছে।
2.0 হিন্দি ছবি
‘2.0’ এই নামটির ভেতরেই অভিনবত্ব আছে। এই হিন্দি ছবিটি নিয়ে এখন থেকেই চর্চা শুরু করেছেন, ফিল্ম বিশেষজ্ঞরা। ‘2.0’-এর লিড রোলে দেখা যাবে সুপারস্টার রজনীকান্ত ও অক্ষয় কুমারকে। অক্ষয় কুমার প্রথমবারের মত এই হিন্দি ছবিতে নেগেটিভরোলে অভিনয় করবেন। এই সিনেমাটির বাজেট ৪০০ কোটি টাকা।
থাগ্_স অফ ইন্দুসথান হিন্দি ছবি
‘থাগ্‌স অফ হিন্দুস্থান’ সিনেমাটিতে অভিনয় করেছেন অমিতাভ বচ্চনব ও আমির খান। এই হিন্দি ছবি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণা আচারিয়া। এই হিন্দি ছবির বাজেট ২১০ কোটি টাকা।
দাবাং ৩ হিন্দি ছবি
দাবাং সিরিজিরে নতুন হিন্দি ছবি ‘দাবাং-৩’ সম্ভবত এই বছরেই সিনেমা হলের মুখ দেখবে। এই ছবিতে মুখ্য ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে অবশ্যই সালমান খানকে। সিনেমার পরিচালক আরবাজ খান এই ছবির বাজেট ধরে রেখেছেন ৮৫ কোটি টাকা।
রেস ৩ হিন্দি ছবি
২০১৮ তে সালমান খানের আর একটি হিন্দি ছবি ‘রেস-৩’ রিলিজ হবে। সালমান খান এই সময় রেস-৩ শ্যুটিং নিয়ে ব্যস্ত আছেন। এই হিন্দি ছবিতে সালমান খানকে অ্যাকশান হিরোর ভূমিকায় দেখা যাবে। রেস-৩ এর বাজেট ১০০ কোটি টাকা প্রায়।
জিরো হিন্দি সিনেমা
শাহরুখ খান অভিনীত ‘জিরো’ এই বছরই আসতে চলেছে সিনেমা হলে। এই ছবি পরিচালনা করেছেন আনন্দ এল রায়। ছবিটিতে শাহরুখ খানের পাশাপাশি অনুষ্কা এবং ক্যাটরিনা কাইফও অভিনয় করেছেন। এই ছবিটির বাজেট ৫৮ কোটি টাকা।
এবার দেখার পালা কোন হিন্দি ছবি কেমন সাফল্য পায়। ভালো লাগলে অবশ্যই শেয়ার করুন। আর হ্যা এর মধ্যে কোন ছবি আপনি দেখার জন্য উদগ্রিব লিখে দিন কমেন্ট বক্সে।

আরও দেখুন: Baaghi 2 Official Trailer। এ্যাকসান ছবি। ট্রেলার দেখে মন ভরবেই

Check Also

বনি কাপুর

শ্রীদেবি হলেন সেরা অভিনেত্রী কান্না ধরে রাখতে পারলেন না বনি

সবার খবর, ওয়াব ডেস্ক: ১৯তম ইন্টারন্যাশানাল ইন্ডিয়ান ফিল্ম অ্যাকডেমি অ্যাওয়ার্ডস অনুষ্ঠিত হয় ব্যাংককে রেড কার্পেট …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *