Home / জাতীয় / বিশৃঙ্খলা রুখতে মুখ্যমন্ত্রীর পুলিশকে কড়া নির্দেশ

বিশৃঙ্খলা রুখতে মুখ্যমন্ত্রীর পুলিশকে কড়া নির্দেশ

সবার খবর, নিউজ ডেস্ক: পুলিশকে কড়া নির্দেশ মুখ্যমন্ত্রীর।পূর্বে পুলিশকে কখনও এমন সতর্ক করেননি মুখ্যমন্ত্রী তথা পুলিশমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। মুখ্যমন্ত্রী আজ পুলিশদের উদ্দেশ্যে বলেন, ধর্মের নামে এরাজ্যে যারা বিশৃঙ্খলা সৃষ্টি করার চেষ্টা করছে তাদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নিতে হবে পুলিশকে। গুন্ডামি বা কোনো ধরনের সাম্প্রদায়িক উস্কানি কেউ যদি দেয়, তো সে যে’ই হোক তাকে বরদাস্ত করা হবে না। আইনের উর্দ্ধে কেউ নয়। পুলিশেরও কেউ যদি কোনো রকম বিশৃঙ্খলা সৃষ্টিকারীদের সঙ্গে সমঝোতার চেষ্টা করে তবে তার বিরুদ্ধেও কঠোর হবে কর্তৃপক্ষ।
প্রসঙ্গত উল্লেখ্য যে, রাম-নবমীকে কেন্দ্র করে পশ্চিমবঙ্গের বিভিন্ন স্থানে অস্ত্র হাতে বিজেপি কর্মী সমর্থদের মিছিল করতে দেখা গেছে। এমনকি শিশুদের হাতেও অস্ত্র দেখা গেছে। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে ছোটোখাটো অশান্তির খবর পাওয়া গেছে।
রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষ ও বিজেপি নেত্রী লকেট চট্টোপাধ্যায়ের হাতেও তলোওয়ার ও ত্রিশূল দেখতে পাওয়া যায় রাম-নবমীর মিছিলে।
পৈলানের এক বৈঠক থেকে পুলিশের উদ্দেশ্যে আজ কড়া বার্তা দেন মমতা বন্দ্যোপাধ্যায়। এরপর রাজনৈতিক মহলে জল্পনার সৃষ্টি হয়েছে, তাহলে কি পুলিশের কেউ কেউ সত্যিই তলায় তলায় বিজেপির সঙ্গে আঁতাত করছে? কিন্তু সরকারি আমলারাও ভালো করেই জানেন, মমতার নির্দেশ মানে কি! ফলে নির্দেশের পর নড়েচড়ে বসেছে পুলিশ।
আরও পড়ুন: মুর্শিদাবাদ বাস দুর্ঘটনা : মূখ্যমন্ত্রীর দরদি রূপ দেখল সারাদেশ

Check Also

মনোহর পারিকর

মনোহর পারিকর। গোয়াতে বিজেপির বিজয় কেতন যিনি উড়িয়েছিলেন

সবার খবর, ওয়েব ডেস্ক: ভারতের প্রাক্তন প্রতিরক্ষামন্ত্রী মনোহর পারিকর আজ আর নেই। ১৭ ই মার্চ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *